মঙ্গলবার , ১৩ জুন ২০২৩ | ২০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

মহাদেবপুরে রহস্যজনক মৃত্যু নিয়ে গুঞ্জন

Paris
জুন ১৩, ২০২৩ ১০:২৩ অপরাহ্ণ


মহাদেবপুর প্রতিনিধি :
নওগাঁর মহাদেবপুরে আব্দুর রাহিম (১০) নামে এক মাদ্রাসা ছাত্রের রহস্যজনক মৃত্যু হয়েছে। সে উপজেলার উত্তরগ্রাম ইউনিয়নের বামনসাতা গ্রামের আবিদ হোসেন বাবুর ছেলে ও তাতারপুর মাদ্রাসার মক্তব বিভাগের ছাত্র। গত ১০ জুন শনিবার দিবাগত রাতে ওই মাদ্রাসায় তার মৃত্যু হলেও প্রচার করা হয় যে ওই রাতে তাকে হাসপাতালে ভর্তি করানো হয় এবং সেখানে চিকিৎসারত অবস্থায় রোববার সকালে তার মৃত্যু হয়। তার মৃত্যু নিয়ে নানা গুঞ্জন ছড়িয়ে পড়েছে। নিহতের পরিবারকে ম্যানেজ করে এটিকে ধামা চাপা দেয়ারও অভিযোগ উঠেছে।

রোববার বিকেলে নিহতের বাড়িতে গিয়ে দেখা যায়, তার বাবা মা, আত্মীয় স্বজন বাড়ির বাইরে রাস্তায় বসে আছেন। নিহতের বাবা ও মা জানান, দুসপ্তাহ আগে রাহিমকে ওই মাদ্রাসায় ভর্তি করানো হয়। রোববার সকালে তাদেরকে জানানো হয় যে, অতিরিক্ত ভাত খাবার পর আম খাওয়ায় পেটে গ্যাস তৈরি হয়ে রাহিম মারা গেছে। দুপুরে তাকে দাফন করা হয়। মাদ্রাসা কর্তৃপক্ষ এজন্য কোন ক্ষতিপূরণ দিয়েছেন কিনা জানতে চাইলে আবিদ হোসেন জানান, তার চাচা আব্দুল আলিম বিষয়টি বলতে পারবেন। আব্দুল আলিম এব্যাপারে কথা বলতে চাইলে একজন মহিলা হাত ইশারা করে তাকে কোন কিছু বলতে নিষেধ করেন।

জানতে চাইলে মাদ্রাসার মোহতামিম মাওলানা আব্দুল মান্নান জানান, রাতে পেট ব্যাথা করছে বালে জানালে রাতেই রাহিমকে হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসারত অবস্থায় সকালে তার মৃত্যু হয়। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: খুরশিদুল ইসলাম জানান, রোববার ভোর ৫ টা ৪৫ মিনিটে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। কিন্তু তার কয়েক ঘন্টা আগেই তার মৃত্যু হয়। হাসপাতালে নিহত আব্দুর রাহিমের বাবার নাম আবিদ হোসেন বাবু না লিখে রহস্যজনক কারণে ‘খোকা’ লেখা হয়। এসব বিষয় মোহতামিম আব্দুল মান্নান কোন সদুত্তর দিতে পারেননি।
মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন জানান, এব্যাপারে থানায় কেউ কোন অভিযোগ দায়ের করেননি।

সর্বশেষ - রাজশাহীর খবর