মহাদেবপুরে ন্যাজ্যারীন মিশনে নানা অনিয়ম ও অসামাজিক কর্মকাণ্ডের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ:
নওগাঁর মহাদেবপুরে ন্যাজ্যারীন মিশনের নানা অনিয়ম ও অসামাজিক কার্যকালাপে ‘মহাদেবপুর সচেতন নাগরিক’ ব্যানারে প্রচারিত পোস্টার নিয়ে এলাকায় ব্যাপক তোলপাড় শুরু হয়েছে। এসব পোস্টারে চার কর্মকর্তা কল্পনা রায়, হারোন ঘোষ, মিহির বিশ্বাস, ভারতীয় নাগরিক অমিতাব চ্যাটার্জীর বিরুদ্ধে নানা অনিয়ম ও অসামাজিক কর্মকান্ডের তথ্য উল্লেখ করা হয়েছে।

এ অফিসে কর্মরত কল্পনা রায় নিজে ও বাইরে থেয়ে মেয়ে এনে দেহব্যবসা করছে বলে অভিযোগ রয়েছে। আর এ কাজে সহযোগিতা করছে ওই অফিসে কর্মরত হারোন ঘোষ, মিহির বিশ্বাসন ও অমিতাব চ্যাটার্জী।

নাম প্রকাশ না করার শর্তে এ অফিসে কর্মরত কয়েকজন কর্মচারি অভিযোগ করেন, দীর্ঘদিন ধরে তারা এসব কাজ করে আসছে। এ বিষয়ে স্থানীয় সাংসদ ছলিম উদ্দিন তরফদার সেলিম ও গত ২৭ মার্চ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোবারক হোসেনকে লিখিত ভাবে অভিযোগ করা হয়েছে। বিষয়টি জানার পর স্থানীয় সাংসদ গত ১৪ মার্চ চার্চ অফ দ্যা ন্যাজ্যারীন মিশনের মহাপরিচালককে চিঠি দিয়ে এসব অসামাজিক কার্যকালাপের সাথে জড়িত কর্মকর্তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের জন্য অনুরোধ জানানোর পরও এসব কার্যকালাপ বন্ধ হয়নি।

বর্তমানে এসব অসামাজিক কর্মকাণ্ড বন্ধের দাবিতে এলাকার সচেন নাগরিকের ব্যানারে উপজেলা সদরের বিভিন্ন স্থানে ব্যাপক পোস্টারিং করা হয়েছে।

তবে অভিযুক্তদের বক্তব্য গ্রহনের জন্য বিভিন্ন ভাবে একাধিকবার যোগাযোগের চেস্টা করেও তাদের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোবারোক হোসেন জানান, অভিযোগ পেয়েছি তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহন করা হবে।
স/শ