মধ্যরাত থেকেই শাহরুখের বাড়ির সামনে ভক্তদের ভিড়

সিল্কসিটিনিউজ ডেস্ক:

আজ বলিউড বাদশাহ শাহরুখের জন্মদিন! যেদিনটার জন্য অধীরে অপেক্ষা করে থাকেন শাহরুখ খানের অনুরাগীরা। পছন্দের অভিনেতার জন্মদিন আরও স্পেশ্যাল করে তোলার জন্য একপ্রকার মুখিয়ে থাকেন সকলে। মান্নাতের বাইরে এদিন তিল ধারণের জায়গা থাকে না! গিজগিজ করা মানুষকে সামলাতে পুলিশরা হিমশিম খান।

এবারেও সেরকমটাই হলো! সব বিতর্ক দূরে সরিয়ে, এক ঝলক দেখার জন্য মান্নাতে-র বাইরে সোমবার রাত থেকেই হাজির হলো জনতা। রাত বারোটা বাজতেই সমবেতভাবে গাওয়া হল ‘হ্যাপি বার্থ ডে’। বেশ কিছু ভিডিও এরমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দেখা যাচ্ছে, সোমবার রাতেই মান্নাতের বাইরে এত ভিড় হয়েছে যে গাড়ি চলাচলে সমস্যা হচ্ছে। পুলিশরা জড়ো হওয়া জনতাকে সরিয়ে গাড়ি যাওয়ার রাস্তা করে দিচ্ছেন।

মান্নাতের ছাদ থেকে সকল অনুরাগীদের উদ্দেশে হাত নাড়েন শাহরুখ। ছোট ছেলে আব্রামও থাকে তাঁর সাথে মাঝে মাঝে। এর আগে আরিয়ান বা সুহানাকে নিয়েও আসতেন তিনি মান্নাতের ছাদে।

তবে, এবার শাহরুখের জন্মদিন নিয়ে একটা দোটানা কাজ করছে সকলের মনে! শাহরুখ অনুরাগীদের ভয়, আরিয়ান-বিতর্কের পর দেখা দেবেন তো তিনি! কারণ, ছেলে গ্রেপ্তার হওয়ার পর থেকে নিজেকে লোকচক্ষুর অড়ালেই রেখেছেন তিনি!

এই মান্নাতের বাইরে জড়ো হওয়া সবার চোখ এক নির্দিষ্ট জায়গায় আটকে। কখন তাঁদের স্বপ্নের মানুষ আসবে, আর একটু হাত নাড়বে!