ভ্যান চালিয়ে বেড়াতে গিয়ে রাজশাহীতে দাদা-নাতি নিহত

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী ব্যাটারিচালিত ভ্যানের চাকা খুলে গিয়ে দাদা ও নাতি নিহত হয়েছে। আজ শনিবার সকাল ৮টার দিকে কাটাখালীর সমশাদিপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, দেওয়ানপাড়া এলাকার ভ্যানচালক দাদা নাজিম উদ্দিন (৫০) ও তার নাতি আরাফাত আলী রাফা (২)। এ দুর্ঘটনায় আহত হয়েছেন নাজিম উদ্দিনের স্ত্রী আছিয়া বেগম ও আরেক নাতি কালাম। তারা বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে রাজশাহীর কাটাখালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান  বলেন, ঈদ উপলক্ষে স্ত্রী ও দুই নাতিকে নিয়ে ভ্যান চালিয়ে কাপাশিয়া এলাকার এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে যাচ্ছিলেন নাজিম। তাদের ভ্যানটি সমশাদিপুর এলাকায় পৌঁছালে পেছনের একটি চাকা খুলে যায়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে তারা রাস্তার ওপর ছিটকে পড়েন এবং ঘটনাস্থলেই নাজিম উদ্দিনের মৃত্যু হয়। পরে রাজশাহী বিশ্ববিদ্যালয় ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে এবং রামেক হাসপাতালে নিয়ে যায়। তবে হাসপাতালে নেওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় তার নাতি দুই বছরের রাফাও মৃত্যুর কোলে ঢলে পড়ে। তার বাবার নাম কাউসার। বর্তমানে তার মরদেহ হাসপাতালের শবাগারে রাখা হয়েছে।

ওসি মেহেদি হাসান বলেন, নিহত নাজিম উদ্দিনের মরদেহ ঘটনার পর পরই তার স্বজনরা নিয়ে গেছেন। এছাড়া রাফার মরদেহ রামেক হাসপাতালের শবাগারে রয়েছে। এ ঘটনায় কাটাখালি ও রাজপাড়া থানায় পৃথক অপমৃত্যুর মামলা হবে।

রাজশাহী বিশ্ববিদ্যালয় ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার হুমায়ুন কবির সিল্কসিটিনিউজকে বলেন, সকালে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। আহতদের উদ্ধার করে রামেক হাপতালে ভর্তি করা হয়েছে।

স/অ