ভোলায় কর কর্মকর্তার ঝুলন্ত লাশ উদ্ধার

সিল্কসিটিনিউজ ডেস্ক: ভোলায় জি এম শাহিনুর রশিদ জিমি (২৯) নামের এক সহকারী কর কর্মকর্তার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতরাতে সরকারি বাসা থেকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। জিমির বাড়ি খুলনার পাইকগাছা এলাকায়। তিনি কর অফিস ভোলা সার্কেলের সহকারী কর কর্মকর্তার দায়িত্ব পালন করছিলেন।

পুলিশ জানায়, ফ্যানের সঙ্গে গামছা লাগিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন শাহিনুর রশিদ জিমি।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, কর অফিস ভোলা সার্কেলের সহকারী কর কর্মকর্তা জি এম শাহিনুর রশিদ জিমি প্রতিদিনের মতো গতকাল বৃহস্পতিবার রাতে সরকারি কোয়ার্টারের চতুর্থ তলায় ঘুমিয়েছিলেন। গতরাত পৌনে ৩টার দিকে ফ্যানের সঙ্গে গলায় গামছা বাঁধা ঝুলন্ত অবস্থায় তাকে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে  কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ভোলা সদর মডেল থানার ওসি মীর খায়রুল কবির এ খবর নিশ্চিত করে জানান, নিহত কর কর্মকর্তার লাশ ময়নাতদন্তের পর আজ শুক্রবার দুপুরে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। তিনি বলেন, প্রাথমিকভাবে জানা গেছে তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। এ ঘটনায় ভোলা সদর মডেল থানায় একটি জিডি করা হয়েছে বলে জানান তিনি।