ভোলাহাটে ৪৭তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগীতা শুরু

ভোলাহাট প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে ৫ দিনব্যাপী গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা শুরু হয়েছে। রোববার সকাল ১০টায় ৪৭তম বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির আয়োজনে এর প্রতিযোগীতার আনুষ্ঠানিকতা শুরু করা হয়।

প্রতিযোগিতার ১ম দিনে সাঁতার প্রতিযোগিতা উপজেলা পরিষদ আনন্দ পুকুরে অনুষ্ঠিত হয়। পর্যায়ক্রমে ৩ থেকে ৬ সেপ্টেম্বর রামেশ্বর পাইলট মডেল ইন্সটিটিউশন মাঠে অনুষ্ঠিত হবে হ্যান্ডবল ও ফুটবল প্রতিযোগিতা।

গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার ১ম দিনে পদাধিকার সভাপতি উপজেলা চেয়ারম্যান প্রভাষক আনোয়ারুল ইসলামের সভাপতিত্বে সাঁতার প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ্ আল মামুন। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা মাধ্যমিক অফিসার আব্দুর রহমান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ফেরদৌস।

সাঁতার প্রতিযোগিতায় বিচারকমন্ডলীদের মধ্যে-সহকারী শিক্ষক রাকিবুল ইসলাম, জাহিরুল ইসলাম, ইবতেখাব আলম, একরামুল হক, আজিজুর রহমান, মিজানুর রহমান, মশফিকুর রহমান চাঁদ, সামসুদ্দিন, আব্দুর রাকিব, উজল জামালসহ অন্যরা।

এ সময় প্রতিযোগিতা অনুষ্ঠানের অতিথিগণ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকমন্ডলী, গণ্যমান্য ব্যক্তি, ক্রীড়ামোদী ও ছাত্ররা উপস্থিত থেকে সাঁতার প্রতিযোগিতা উপভোগ করেন।

ক্রীড়া প্রতিযোগিতায় উপজেলার মাদ্রাসাসহ মোট ২৬টি শিক্ষা প্রতিষ্ঠান অংশগ্রহণ করবে বলে জানান আয়োজকেরা।
স/শ