ভোলাহাটে ২হাজার পরিবারকে খাদ্য সামগ্রী দিলেন এমপি আমিনুল

ভোলাহাট প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে নিজস্ব তহবিল থেকে দ্বিতীয় দফায় ২ হাজার পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করেছেন চাঁপাই নবাবগঞ্জ-২ আসনের জাতীয় সংসদ সদস্য আমিনুল ইসলাম।
এর অংশ হিসেবে আজ সোমবার সকাল ১০ টার সময় জামবাড়িয়া ইউনিয়নের বড়গাচ্ছি বাজারে ৯টি ওয়ার্ডে মোট ৫শত জন নিম্ন আয়ের পরিবারের মাঝে সাড়ে ৭ কেজি চাল ও ৫ কেজি আলু প্রদান বিতরণ করা হয়। বাঁকি তিনটি ইউনিয়ন ভোলাহাট সদর , গোহালবাড়ি ও দলদলিতে ১৯ ও ২০ মে ১ হাজার ৫শত পরিবারের মাঝে এসব বিতরণ করা হবে।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সিনিয়র সভাপতি মাহতাব উদ্দিন, সহ সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান প্রভাষক আনোয়ারুল ইসলাম, সাংগাঠনিক সম্পাদক কাওসারুল ইসলাম রঞ্জু, উপজেলা কমিটির সদস্য আলাউদ্দিন, উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক লাল দেওয়ান, জামবাড়িয়া ইউনিয়ন সভাপতি আফাজুদ্দিন (পানু মিঞা), সাধারণ সম্পাদক সাদিকুল ইসলাম, উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক ও এমপির ব্যক্তিগত সহকারী কায়সার আহমেদসহ অন্যরা।
এসময় সময় সংসদ সদস্য আমিনুল ইসলাম মোবাইল ফোন বক্তব্যের মাধ্যমে তিনি এলাকাবাসীর পাশে থাকার আশ্বাস দেন এবং সকলকে ঈদ শুভেচ্ছা জানান।