ভোলাহাটে লাখ টাকা বিতরণ করলেন সাদা মনের মানুষ

ভোলাহাট প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জে ৯টি বিভিন্ন প্রতিষ্ঠানের মাঝে ১ লাখ টাকা বিতরণ করেছেন ভোলাহাট উপজেলার দলদলী ইউনিয়নের বটতলা গ্রামের সাদা মনের মানুষ জিয়াউল হক। আজ শুক্রবার সকালে তার নিজ বাড়ীর লাইব্রেরীতে তিনি এসব বিতরণ করেন।

জানা গেছে, উপজেলার জামিয়া ইসলামীয়া কাওমী মাদরাসাকে ৩০ হাজার , বারইপাড়া উচ্চ বিদ্যালয়কে ৮ হাজার টাকাসহ কেএনসি গোরস্তান, বিন্দু পাড়া জামে মসজিদ, মুশরীভূজা স্কুল জামে মসজিদ, রহনপুর জালিবাগান মাদরাসা ও এতিমখানা, গোমস্তাপুর উপজেলার আলিনগর বালিকা উচ্চ বিদ্যালয়, হোগলা উচ্চ বিদ্যালয়সহ মোট ৯টি বিভিন্ন ধরণের প্রতিষ্ঠানকে এ সব অর্থ প্রদান করা হয়।

 

অর্থ প্রদানকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বারইপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তরিকুল ইসলাম, হোগলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার জাহান, আলিনগর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলাউদ্দিন, মুশরীভূজা স্কুল পাড়া জামে মসজিদের সেক্রেটারী আলহাজ্ব আব্দুল হাইসহ অন্যরা।

এ সময় সাদা মনের মানুষ জিয়াউল হক জানান, পূর রমজান মাস জুড়ে তিনি অসহয় দুঃস্থ্য ৩০জান মানুষের ইফতারের ব্যবস্থা করে দিয়েছেন। বিশুদ্ধ পানির অভাব দূর করতে অসহয় পরিবারদের মাঝে ৩টি টিউবওয়েল স্থাপন করে দিয়েছেন সম্প্রতি।

তিনি আরো বলেন, আগামীতে আরো বিভিন্ন প্রতিষ্ঠানের মাঝে অনুদানের ব্যবস্থা করবেন বলে জানান। এদিকে শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে অনুদান দিয়ে শিক্ষার মান উন্নয়নে চেষ্টা চালিয়ে যাবেন বলে জানান।

স/অ