ভোলাহাটে বিজিবি’র ত্রান সামগ্রী বিতরণ

ভোলাহাট প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাটে ৫৯ ব্যাটালিয়নের আয়োজনে বন্যা দূর্গত এলাকায় জনসাধারনের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ রোববার সকাল সাড়ে ১০টার দিকে চরধরমপুর হাই স্কুলে এসব বিতরণ করা হয়।

এ সময় রাজশাহী সেক্টর কমান্ডার কর্ণেল মোঃ সাজ্জাদ হোসেন, ৫৯ ব্যাটালিয়ন কমান্ডার লেঃ কর্ণেল রাশেদ আলী উপস্থিত থেকে উপজেলার মোট ১শত ৫০জন বানভাসি পরিবারদের মাঝে ১০ কেজি চাউল, ১ কেজি চিড়া, ১ কেজি ডাল, দেড় লিটার সোয়াবিন তেল, এক লিটার বিশুদ্ধ পানি, হাফ কেজি লবণ ও হাফ কেজি গুড় প্রদান করা হয়।

ত্রান বিতরণের সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, স্থানীয় ভোলাহাট ইউপি চেয়ারম্যান আরহাজ্ব ইয়াজদানী জর্জ, গোহালবাড়ী ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের, জেলা আলগি সহ সভাপতি আব্দুল খালেক, উপজেলা আলীগ সিনিয়র সহ সভাপতি ইয়াশিন আলী শাহ, যুগ্ম সম্পাদক সাইফুল আহমেদ বিশ্বাসসহ রাজনৈতিক নেতৃবৃন্দ, পোল্লাডাংগা বিজিবি কোম্পানী কমান্ডার নায়েক সুবেদার আঃ রহমান, চরধরমপুর বিজিবি ক্যাম্প কমান্ডার আব্দুর রহিম, বিআইপি খালেদসহ অন্যান্য বিজিবি সদস্যগণ।

ত্রান বিতরণ শেষে সেক্টর কমান্ডার ও ৫৯ ব্যাটালিয়ন কমান্ডার বন্যা পরিস্থিতি দেখতে বিভিন্ন দূর্গত এলাকা পরিদর্শন করেন এবং আগামীতে দূর্গতদের জন্য ত্রানের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান।
স/শ