ভাড়াটিয়া শিক্ষকের কাণ্ড!

মইদুল ইসলাম মধু, পুঠিয়া:
রাজশাহীর পুঠিয়ায় শ্লীলতাহানীর স্বীকার ৫ বছরের শিশু শিক্ষকের লালশার স্বীকার হয়েছে। গত সোমবার বেলা ১২ টার দিকে উপজেলার শিলমাড়িয়া ইউনিয়নের রাতোয়াল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক খলিলুর রহমান (৫৫) একই বিদ্যালয়ের প্রথম শ্রেনীর ছাত্রীকে (৫) যৌন নির্যাতনের চেষ্টা করে ব্যর্থ হয়।
এব্যপারে ওই স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে পুঠিয়া থানায় খলিলুর রহমানের বিরুদ্ধে যৌন নিপীরনের চেষ্টার মামলা দায়ের করেছেন।
খলিলুর রহমান উপজেলার শিলমাড়িয়া ইউনিয়নের রাতোয়াল গ্রামের বাসিন্দা ও রাতোয়াল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভারাটে শিক্ষক। বিষয়টি নিশ্চিত করেছেন শিলমাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান সাজ্জাদ হোসেন মুকুল তিনি ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।
স্থানীয় ও পুলিশ সুত্রে জানা গেছে, রাতোয়াল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক সংকটের কারনে খলিলুর রহমান ভারাটে শিক্ষক হিসেবে পাঠদান করাতেন। সে সুবাদে তিনি অবাধে বিদ্যালয়ে যাওয়া আসা করতেন।
গত সোমবার বেলা ১২ টার দিকে মেয়েটিকে ফুসলিয়ে বিদ্যালয়ের একটি কক্ষে নিয়ে গিয়ে তাকে যৌন নির্যাতনের চেষ্টা করে। পরে মেয়েটির আত্মচিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এলে খলিলুর রহমান পালিয়ে যায়। ঘটনার পর থেকে বিষয়টি স্থানীয়ভাবে মিমাংশার চেষ্টা করে ব্যর্থ হলে ঘটনার একদিন পর মঙ্গলবার রাতে নির্যাতিত মেয়ের বাবা বাদী হয়ে পুঠিয়া থানায় মামলা দায়ের করেন।
পুুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুর রহমান ভূইয়া জানান, ঘটনার পর থেকে আসামী পলাতক রয়েছে আসামী গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।
স/আ