মঙ্গলবার , ২০ ফেব্রুয়ারি ২০১৮ | ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ভালোবাসার গানে সংঙ্গীত শিল্পী মুহিনের সঙ্গে মডেল তার স্ত্রী

Paris
ফেব্রুয়ারি ২০, ২০১৮ ৬:৫০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:
গত ১৪ ফ্রেব্রয়ারি ভালোবাসা দিবসে সঙ্গীতশিল্পী মুহিন তার সহধর্মিনী শামস নিগারকে তারই নিজ গাওয়া গানে মডেল হিসেবে দর্শকের সামনে তুলে ধরেছেন।

সংঙ্গীতশিল্পী মুহিন জানান, এবারই প্রথমবারের মতো তার স্ত্রী তার কোন গানের মিউজিক ভিডিওতে মডেল হিসেবে কাজ করেছেন।‘মাধবীলতা’ শিরোনামের গানটি লিখেছেন ইউনুস আলী সুর এবং সঙ্গীতায়োজন করেছেন রাজন সাহা। গত বুধবার থেকে গানটি ইউটিউবে পাওয়া যাচ্ছে বলেও জানালেন সংঙ্গীত শিল্পী মুহিন খান।

গানের কথা হচ্ছে ‘সখি আজই এ বসন্তে তোমার এলোমেলো মন, বসন্ত বলে যে সখি ভালোবাসার কথা শোন, ফুটেছে ফুটেছে শিমুল পারুল মল্লিকা আর চাপা, তোমার ভালোবাসা কী যায় ফুলের সাথে মাপা’।

প্রথম দিন থেকেই গানটির জন্য বেশ সাড়া পাচ্ছেন বলে জানান সংঙ্গীত শিল্পী মুহিন। তিনি বলেন, রাজন দাদার কাছে কৃতজ্ঞ অসাধারণ একটি সুর করেছেন। সঙ্গীতায়োজনও আমার ভীষণ ভালো লেগেছে। গানের কথাও আমার মনের মতো। ধন্যবাদ গীতিকবি ইউনুস ভাইয়ের কাছে।

প্রথমে মুহিনের গানে স্ত্রীর মডেল হওয়া প্রসঙ্গে তিনি বলেন, নিগারের কখনোই তেমন কোনো ইচ্ছে ছিলো না আমার গানে মডেল হবার। যদি তার ইচ্ছে থাকতো তবে অনেক আগেই আমার স্ত্রী আমার গানের মডেল হতো। অনেকটা আমার বিশেষ অনুরোধেই আমার এই মাধবীলতা গানে আমার স্ত্রী মডেল হয়েছেন। আমি তার কাছেও বিশেষভাবে কৃতজ্ঞ।

মুহিনের স্ত্রী শামস্ নিগার স্বর্ণা বলেন, মিউজিক ভিডিওটি প্রচারের পর থেকে বেশ ভালো সাড়া পাচ্ছি। তবে কিছুটা লজ্জাও লাগছে। যেহেতু পুরো ইউনিট আমার পরিচিত ছিলো, তাই কাজটি করতে তেমন কোনো সমস্যা হয়নি। আর বিপরীতে যে মানুষটি অভিনয় করেছেন তিনিতো আমার জীবন সঙ্গীই। তাই শুটিং-এর সময় বেশ স্বাচ্ছন্দ্যতা নিয়েই কাজ করেছি সবসময়।

সংগীত শিল্পী মুহিন ও শামস নিগার গত ১১ বছর যাবত বেশ সুখের সাথেই দাম্পত্য জীবন পার করছেন। এদিকে বসন্তের দিন থেকে সংগীতার ব্যানারে ইউটিউবে মুহিনের সুর সঙ্গীতে প্রকাশ হয়েছে ‘শ্রবণ এলে’ অ্যালবামের লিরিক্যাল ভিডিও। এতে সুবীর নন্দী, ফাহমিদা নবী, মুহিন, রন্টি দাস, পুলক, আতিক, স্বরলিপি, সুবর্ণা গান গেয়েছেন। গানগুলো লিখেছেন জামাল হোসেন।

স/অ

সর্বশেষ - বিনোদন