ব্যাংকসহ বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীদের সাথে লিটনের কুশল বিনিময়

নিজস্ব প্রতিবেদক:
ব্যাংক কর্মকর্তা, ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণীর মানুষের সাথে কুশল বিনিময় করেছেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি, সাবেক মেয়র ও আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন। আজ রোববার বেলা সাড়ে ১১টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত সাহেব বাজার, আলুপট্টি ও কুমারপাড়া এলাকায় এ কুশল বিনিময় করেন তিনি।

রোববার সাড়ে ১১টায় নগরীর পিএন স্কুলের পাশে অবস্থিত ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশ রাজশাহী শাখার কর্মকর্তা-কর্মচারীদের সাথে কুশল বিনিময়ের মাধ্যমে কুশল বিনিময় শুরু করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি, সাবেক সফল মেয়র ও আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন।


এরপর আইসিবি সিকিউরিটি ট্রেডিং কোম্পানি, গেটওয়ে ইকুইটি রির্সোস লিমিটেড, মিউচুয়াল টাস্ট্র ব্যাংক, এনসিসি ব্যাংক ও সাউথইস্ট ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীদের সাথে কুশল বিনিময় করেন তিনি।


পরে নগরীর সাহেববাজার এলাকার চাল ব্যবসায়ী, ওষুধ ব্যবসায়ী, মার্কেটাইল ও উত্তরা ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীদের সাথে কুশল বিনিময় করেন খায়রুজ্জামান লিটন। কুশল বিনিময়ের সময় সবার কাছে দোয়া কামনা করেন খায়রুজ্জামান লিটন।
স/শা