বোরকা পরে এসে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা

সিল্কসিটি নিউজ ডেস্ক :
কুমিল্লার দাউদকান্দি উপজেলার গৌরিপুর বাজারে বোরকা পরে এসে জামাল হোসেন নামে এক যুবলীগ নেতাকে গুলি করে হত্যা করা হয়েছে।  রোববার (৩০ এপ্রিল) রাত ৮টার দিকে এ হত্যাকাণ্ড ঘটে। নিহত জামাল হোসেন কুমিল্লার তিতাস উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক।
 

তিনি তিতাস উপজেলার জিয়ারকান্দি গ্রামের ফজলুল হকের ছেলে। গৌরিপুর বাজারে তার ব্যবসা ছিল।  তার মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা তৌহীদ আল-হাসান।

স্বাস্থ্য কর্মকর্তা তৌহীদ আল-হাসান বলেন, রাত সাড়ে ৮টার দিকে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জামাল নামে একজনকে আনা হয়। তিনি গুলিবিদ্ধ ছিলেন। তাকে মৃত ঘোষণার পর আত্মীয়-স্বজনরা তার মরদেহ নিয়ে যান।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, ওই ব্যক্তির মাথায় ও বুকে গুলি লেগেছিল। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

তিতাস উপজেলা যুবলীগের আহ্বায়ক সাইফুল আলম মুরাদ বলেন, হত্যার ঘটনাটি শুনেছি। জামাল তিতাস উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ছিলেন। তবে তার রাজনৈতিক সক্রিয়তা বেশি ছিল দাউদকান্দি কেন্দ্রিক।

গৌরিপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. আসাদুজ্জামান বলেন, রাত ৮টার দিকে গৌরিপুর পশ্চিম বাজারে গুলির শব্দ পাই। তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে দেখি লোকজন একজনকে হাসপাতালে নিয়ে যাচ্ছে। শুনেছি বোরকা পরে এসে তাকে গুলি করা হয়েছে। তিনি ওই সময় সেখানে দাঁড়িয়ে ছিলেন। আমরা বিস্তারিত জানার চেষ্টা করছি।