বিয়ের পর পুরুষ বেশে বিদ্যা সিনহা মিম

অভিনয়ে চমক দেখাতে যাচ্ছেন বিদ্যা সিনহা মিম। যেখানে স্ত্রীর ভূমিকায় রয়েছেন তিনি, এমনকি স্বামীর চরিত্রেও দেখা যাবে তাকে।

ছোট পরচুল মাথায় দিয়ে, কৃত্রিম গোঁফ লাগিয়ে শার্ট-প্যান্ট পরে রীতিমতো পুরুষের ছদ্মবেশে এ সুদর্শিনী নায়িকা।

চমকের এখানেই শেষ নয়; শুধু স্বামী-স্ত্রী-ই নয়; সেখানে গৃহপরিচারিকার চরিত্রেও অভিনয় করেছেন মিম।

জানা গেছে, একটি পণ্যের বিজ্ঞাপনচিত্রের শুটিংয়ে একইসঙ্গে তিনটি চরিত্রে নিজেকে ফুটিয়ে তুলেছেন মিম।

এমন অভিজ্ঞাতা উপভোগ করেছেন জনপ্রিয় এই নায়িকা।

উচ্ছ্বাস প্রকাশ করে মিম বলেন, ‘এর আগে দ্বৈত চরিত্রে অভিনয় করেছি নাটকে এবং বিজ্ঞাপনচিত্রে। কিন্তু কখনোই একসঙ্গে তিনটি চরিত্রে অভিনয় করিনি। মজার বিষয় হলো, এবারই প্রথম পুরুষ চরিত্রে দেখা যাবে আমাকে। বিজ্ঞাপনচিত্রটির শুটিং করতে গিয়ে দারুণ একটা অভিজ্ঞতা হলো।’
বিয়ে ও পরে পরিবারে করোনার হানায় বিজ্ঞাপনচিত্রের শুটিং দুদিন পিছিয়ে গেল বলে জানান মিম।

‘আমার আছে জল’ খ্যাত তারকা বলেন, ‘গত ১৭ জানুয়ারি বিজ্ঞাপনচিত্রটির শুটিং হওয়ার কথা ছিল। কিন্তু করোনা পরীক্ষার রিপোর্ট হাতে পাইনি বলে সেদিন শুটিং হয়নি। অবশেষে গতকাল নেগেটিভ রিপোর্ট এলে শুটিংয়ে অংশ নেই।  আমি করোনায় আক্রান্ত হইনি।  আমার শরীরে কোনো উপসর্গ ছিল না। আমি বরাবরই বলে এসেছি, করোনা হয়নি। এবার সবাইকে খাতা-কলমে দেখালাম যে আমিই ঠিক ছিলাম।’

বিয়ের দুই সপ্তাহ পর মিমের এমন তিন চরিত্রে অভিনয় বেশ সাড়া ফেলবে বলেই মনে করছেন অনেকে।

প্রসঙ্গত, গত ৪ জানুয়ারি ধুমধামে বিয়ে সারেন বিদ্যা সিনহা মিম। ছয় বছরের প্রেমিক সনি পোদ্দারকে বিয়ে করেন তিনি। বিয়ের পর পরই দুঃসংবাদ আসে করোনায় আক্রান্ত তার পরিবারের অনেকে।

ফলে মালদ্বীপে হানিমুনের পরিকল্পনাই ভেস্তে যায় তার। তবে মিম দিব্যি সুস্থ রয়েছেন। বাড়তি সচেতনতার জন্য করোনা টেস্টের ফলাফল নিয়ে শুটিংয়ে ফিরলেন।

 

সূত্রঃ যুগান্তর