বিশ্বজুড়ে দর্শকদের উম্মাদনা, ঢাকায়ও মুক্তি পাচ্ছে ‘স্পাইডার-ম্যান’

‘স্পাইডার ম্যান’ সিরিজের নতুন সিনেমা ‘স্পাইডার-ম্যান: নো ওয়ে হোম’ বিশ্বজুড়ে নিয়ে উন্মাদনার শেষ নেই। এরইমধ্যে ট্রেইলার প্রকাশিত হয়েছে ছবিটির। আর ১৭ ডিসেম্বর আন্তর্জাতিকভাবে মুক্তি পাবে ‘স্পাইডার ম্যান: নো ওয়ে হোম’। সিনেমাটি একইদিনে বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সেও মুক্তি পাবে। টিকেটের চাহিদা এবং দর্শকদের সুবিধার কথা বিবেচনা করে অগ্রিম টিকেট বিক্রি শুরু করেছে স্টার সিনেপ্লেক্স। তাদের সবগুলো শাখা এবং অনলাইনে টিকেট পাওয়া যাচ্ছে বলে জানায় স্টার সিনেপ্লেক্স কতৃপক্ষ।

‘স্পাইডার–ম্যান: নো ওয়ে হোম’ পরিচালনা করেছেন জন ওয়াটস। টম হল্যান্ড ছাড়াও অভিনয় করেছেন জেন্ডায়া, উইলেম ডেফো, জেমি ফক্স প্রমুখ। এই সিনেমায় স্পাইডারম্যান বা পিটার পার্কারের ভূমিকায় ফিরেছেন টম হল্যান্ড।

গত ২৯ নভেম্বর আন্তর্জাতিকভাবে ‘স্পাইডার-ম্যান: নো ওয়ে হোম’ সিনেমার আগাম টিকিট বিক্রি শুরু হয়। এরপর দর্শকরা রীতিমতো হুমড়ি খেয়ে পড়েন এ সিনেমার টিকিট বিক্রির ওয়েবসাইটের ওপর। টিকিটের চাহিদা এত বেশি ছিল যে চাপ সামলাতে না পেরে ওয়েবসাইট ক্র্যাশ করেছিল।

 

এদিকে অনলাইন টিকেটিং সার্ভিস ফ্যানড্যানগো জানিয়েছে, ২০২১ সালে তাদের অগ্রিম টিকিট বিক্রির ক্ষেত্রে সবাইকে ছাড়িয়ে গেছে স্পাইডার ম্যান: নো ওয়ে হোম। এ বছর তাদের অগ্রিম টিকিট বিক্রির ক্ষেত্রে সবচেয়ে সফল সিনেমা ছিল মার্ভেলের ব্ল্যাক উইডো।

স্পাইডার ম্যান: নো ওয়ে হোম এর মাধ্যমে বক্স অফিস করোনার ধাক্কা থেকে বেরিয়ে স্বাভাবিক সময়ের আমেজ ফিরে পাবে বলে মনে করছেন বিশ্লেষকরা। ২০১৯ সালের অ্যাভেঞ্জার্স এন্ড গেমের পরে টম হল্যান্ডের এ সিনেমার দিয়েই সর্বোচ্চ অগ্রিম টিকিট বিক্রি করেছে ফ্যানড্যানগো।

 

সূত্রঃ বাংলাদেশ প্রতিদিন