বিমানবন্দরে সালমানকে ‌‌‘উচিত শিক্ষা’ দিলেন নিরাপত্তাকর্মী, ভিডিও ভাইরাল

বলিউড ভাইজান সালমান খানের নতুন এক ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

যেখানে দেখা গেছে, বিমানবন্দরের এক নিরাপত্তাকর্মী (সিআইএসএফ) ভারতের এতো বড় এক সুপারস্টারকে পাত্তাই দিচ্ছেন না। তার কাছে দায়িত্ব আগে পরে সেলিব্রেটি।

এমন ভিডিও দেখে ভারতীয় নেটিজেনদের একাংশ ওই নিরাপত্তাকর্মীর ভূয়সী প্রশংসায় মেতেছেন। কেউ বলছেন, এটি সালমান খানের জন্য  ‘উচিত শিক্ষা’। সব জায়গায় ‘দাবাংগিরি’ চলে না, তা এবার হাড়ে হাড়ে টের পেয়েছেন সালমান।

একজন লিখেছেন,‘খুব ভালো লাগল যে সিআইএসএফ অফিসার সালমানকে ভিতরে যেতে বাধা দিলেন।’

অন্য একজন লিখেছেন, ‘আমি সালমান খানের ভক্ত নই কিন্তু আমার সবচেয়ে ভালো লেগেছে যখন সিআইএসএফের অফিসার সালমানকে থামালেন। তাদের দায়িত্ব পালনের জন্য তাদের স্যালুট। ’

আরো এক ভারতীয় লিখেছিলেন – পাওয়ার অব সিআইএসএফ ইউনিফর্ম।

সালমানভক্তরা অবশ্য সেই নিরাপত্তা কর্মীর ওপর খেপেছেন। তারা বলছেন, এই অফিসার নিশ্চয়ই সালমানের ফ্যান নয়!তাই এমনটা করেছেন।

এক কথায় বিষয়টি নিয়ে ভারতের সোশ্যাল মিডিয়ায় দিনভর ভলোই চর্চা হয়েছে। বলিপাড়ায় চলছে এ নিয়ে নানা আলোচনা।

ঘটনাটি মুম্বাই বিমানবন্দরের। ‘টাইগার ৩’ ছবির শুটিংয়ের জন্য রাশিয়ায় যাচ্ছিলেন সালমান খান। আর সেই জন্যই ফ্লাইট ধরতে মুম্বাই বিমানবন্দরে পৌঁছন তিনি। সঙ্গে ছিলেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফও।

ভিডিওতে দেখা গেছে, সালমান ও ক্যাটরিনার ছবি তুলতে বিমানবন্দরে হাজির হয়েছেন পাপারাৎজিরা। আর তাদের ক্যামেরার সামনে সালমান পোজ দিয়েই চলেছেন। এরপর সালমান মাস্ক বের করে মুখে লাগিয়েও ফের খুলে ফেলেন। এভাবেই বিমানবন্দরে গেটে ঢোকার সময় নিরাপত্তা কর্মী সালমানকে বাধা দেন। অনেকটা বিরক্তিভরে সালমানকে ওই নিরাপত্তা কর্মী বলেন, আগে নিয়ম মানুন, তারপর এসব হবে। মাস্ক পরে ঢুকতে হবে। করোনাবিধি ঠিকমতো পালন করতে হবে। পাশাপাশি সালমানের সঙ্গে আসা লোকজন ও পাপারাৎজিদের গেটে ভিড় জমাতে মানা করেন তিনি। নিরাপত্তা কর্মীর অমন নির্দেশ অক্ষরে অক্ষরে পালন করেই ভেতরে প্রবেশ করেন সালমান।

 

প্রসঙ্গত, বলিউডের ব্লকবাস্টার সিকুয়েল এক থা টাইগার, টাইগার জিন্দা হ্যায়’এর পর এবার টাইগার থ্রি।

এ ছবিতেও সালমান খান ও ক্যাটরিনার রসায়ন দেখা মিলবে। ছবির নতুন চমক খলনায়ক। এ চরিত্রে বেছে নেওয়া হয়েছে বলিউডের ‘সিরিয়াল কিসার’ তকমা পাওয়া অভিনেতা ইমরান হাশমি।  দীর্ঘ সময়ের পর এবার দেখা যাবে খল চরিত্রে দেখা যাবে এই রোমান্টিক হিরোকে।

সূত্রঃ যুগান্তর