শাহরুখপুত্রের সঙ্গে অনন্যার চ্যাটিং, যেসব তথ্য পেল এনসিবি

বলিউড বাদশাহ শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে মাদকসহ আটকের মামলায় বৃহস্পতিবার হঠাৎ করেই বলিউড অভিনেতা চাঙ্কি পাণ্ডের কন্যা অভিনেত্রী অনন্যা পাণ্ডেকে ডেকে পাঠিয়েছিল এনসিবি। বাবা চাঙ্কির সঙ্গে এনসিবির দফতরে যান অনন্যা।

জানা যায়, তল্লাশি ও জিজ্ঞাসাবাদ শেষে তারা অনন্যার মোবাইল ফোন জব্দ করেন। এছাড়া আরও কিছু জিনিসপত্র নিয়ে যান। শুক্রবার সকাল ১১টায় অনন্যাকে ফের ডেকে পাঠানো হয় এনসিবির দফতরে।

অনন্যা পাণ্ডে আর আরিয়ান খানের হোয়াটসঅ্যাপ চ্যাট নিয়ে তদন্ত শুরু করেছে এনসিবি বা নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।  সেসব কথোপকথনে বারবার উঠেছিল মাদক প্রসঙ্গও। এমনকি এনসিবির হাতে আসা একটি কথোপকথনে আরিয়ানকে গাঁজার জোগান দেওয়ার আশ্বাসও দিতে দেখা যায় অনন্যাকে। যদিও এনসিবি জানিয়েছে, অনন্যার বিরুদ্ধে গাঁজা সংগ্রহ বা সরবরাহের কোনো প্রমাণ এখনও হাতে পায়নি তারা। অনন্যাও পাল্টা দাবি করেন, রসিকতা করতেই ওইসব কথা বলেছিলেন তিনি আরিয়ানের সঙ্গে।

এদিকে দুপুর ২টা বাজে এনসিবির দপ্তরে পৌঁছান অনন্যা। পরে এনসিবি দপ্তরে গোয়েন্দাদের সঙ্গে অনন্যার কী কথাবার্তা হয়েছে, তা প্রকাশ করে একটি সর্বভারতীয় সংবাদমাধ্যম। জানা যায়, গাঁজার জোগান চেয়ে হোয়াটসঅ্যাপে অনন্যাকে অনুরোধ করেছিলেন আরিয়ান। জবাবে অনন্যা বলেন, ‘আমি ব্যবস্থা করব।’ এনসিবির একটি সূত্রকে উদ্ধৃত করে এই কথোপকথন প্রকাশ করেছে সংবাদ সংস্থাটি। তারা জানিয়েছে, এই কথোপকথনটি ছাড়াও বহুবার মাদক নিয়ে কথা হয়েছে আরিয়ান এবং অনন্যার।

শুক্রবার এই কথোপকথন দেখিয়ে এনসিবির গোয়েন্দারা প্রশ্ন করেন অনন্যাকে। অনন্যা সেই প্রশ্নের সরাসরি কোনো জবাব দেননি। বরং এনসিবির গোয়েন্দাদের তিনি বলেছেন, আরিয়ানের সঙ্গে ‘মজা করছিলাম’।

 

সূত্রঃ যুগান্তর