বিচ্ছেদ হয়ে গেল তমা মির্জা-হিশামের

স্বামী হিশাম চিশতীর সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদের প্রক্রিয়া সম্পন্ন করেছেন চিত্রনায়িকা তমা মির্জা। ৭ সেপ্টেম্বর দুজনের সমঝোতার মাধ্যমে বিচ্ছেদ হয়। এ তথ্যটি নিশ্চিত করেছেন তমা মির্জা নিজেই।

তমা বলেন, এই সম্পর্কটা নিয়ে অনেক কাঁদাছোড়াছোড়ি ও ঝামেলার সৃষ্টি হয়েছে। এই সম্পর্কটা টেনে নয়ো কোনোভাবেই সম্ভব ছিল না। তাই বিচ্ছেদ হয়েছে। ২০১৮ সালে তমার সঙ্গে হিশাম চিশতীর পরিচয় হয়। ২০১৯ সালের মে মাসে তারা বিয়ে করেন।

বিয়ের এক বছর শেষ হতেই দুজনের সম্পর্কে ফাটল ধরে। স্বামী-স্ত্রী একে অপরের বিরুদ্ধে আনেন অভিযোগ। ঝামেলা গড়ায় আদালত পর্যন্ত।

তবে সংসার রক্ষা হলো না। গত সপ্তাহ থেকে শোনা যাচ্ছে সংসার ভেঙেছে এই তারকার। অনেক দিন ধরেই স্বামীকে ছেড়ে তিনি আলাদা থাকছেন। এদিকে হিশাম চিশতী নিশ্চিত করলেন, গত সেপ্টেম্বরের ৭ তারিখ উকিলের মাধ্যমে তমাকে ডিভোর্স নোটিশ পাঠিয়েছেন তিনি।

হিশাম বলেন, ‘বিয়ের পর থেকে বেশকিছু ঝামেলা তৈরি হয়েছে। সেসব মামলা পর্যন্ত গড়িয়েছে। আমি আর এসব সহ্য করতে পারছি না। আমার পরিবার আছে, পারিবারিক সম্মান আছে। সবকিছু বিবেচনা করে চলতি বছরের মে মাসের ৩ তারিখ সাক্ষীদের সামনে রেখে আপসনামা স্বাক্ষরের মাধ্যমে আমরা দুজনই সব মামলা উঠিয়ে নেই।

এরপর ডিভোর্সের ব্যাপারে সিদ্ধান্ত নিয়েছি। ৭ সেপ্টেম্বর তাকে ডিভোর্স নোটিশ পাঠিয়েছি। আইন অনুযায়ী তিন মাসের মধ্যে সব সম্পর্কের জটিলতার নিষ্পত্তি ঘটে গেছে।’

জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী অভিনেত্রী তমা মির্জা। পারিবারিক নাম ফারজানা ইয়াসমিন তমা। ২০১৯ সালে হুট করেই দিয়েছিলেন বিয়ের ঘোষণা। বরের নাম হিশাম চিশতী। তিনি পেশায় একজন ব্যবসায়ী। রাজনীতির সঙ্গেও যুক্ত। কানাডায় থাকেন।

 

সূত্রঃ কালের কণ্ঠ