শনিবার , ১১ ডিসেম্বর ২০২১ | ১৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বিএনপি নেতা আলালের শাস্তি চান শিক্ষামন্ত্রী

Paris
ডিসেম্বর ১১, ২০২১ ৬:৩২ অপরাহ্ণ

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, বিএনপির যুগ্ম-মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে অত্যন্ত কুরুচিপূর্ণ ও ঔদ্ধত্যপূর্ণ কটূক্তি করেছেন। এটি কোনোভাবেই কাম্য নয়। দেশের প্রচলিত আইন অনুযায়ী এ ধরনের ঔদ্ধত্যপূর্ণ কটূক্তির বিরুদ্ধে সেই আইন প্রয়োগের দাবি জানান তিনি।

আজ শনিবার (১১ ডিসেম্বর) শেরেবাংলা বালিকা মহাবিদ্যালয়ে বিএনপি নেতা আলালের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধনে তিনি এ দাবি জানান।

শিক্ষামন্ত্রী বলেন, বিএনপির ষড়যন্ত্র ও চক্রান্তকারীদেরই একজন মোয়াজ্জেম হোসেন আলাল অত্যন্ত ঔদ্ধত্যপূর্ণ আচরণ করেছেন। আমি আশা করি, তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। কারণ কোনো সুস্থ সমাজে এটি নিশ্চয়ই গ্রহণযোগ্য নয়।

ডা. দীপু মনি বলেন, যারা পুড়িয়ে মানুষ হত্যা করে, নাশকতা করে, যুদ্ধাপরাধী ও স্বাধীনতাবিরোধীদের দোসর তাদের কোনোভাবেই রাজনীতিক বলা যায় না। কোনো রাজনীতিক কখনো যুদ্ধাপরাধীদের দোসর হতে পারে না। সুস্থ ধারার কোনো রাজনীতিক আন্দোলনের নামে মানুষ পুড়িয়ে হত্যা ও ইতিহাস বিকৃতি করতে পারে না।

তিনি আরও বলেন, সারাদেশ আজ ক্ষুব্ধ তার কারণ এ ধরনের অসদাচরণ কখনোই কারও কাছে কাম্য নয়। আমাদের দেশে যে প্রচলিত আইন রয়েছে এ ধরনের ঔদ্ধত্যপূর্ণ কটূক্তির বিরুদ্ধে সে আইন প্রয়োগ করা হোক।

 

সূত্রঃ জাগো নিউজ

সর্বশেষ - জাতীয়