বিএনপির জন্মই হয়েছে দেশের ভাবমূর্তি নষ্ট করার জন্য : নিখিল

নওগাঁ প্রতিনিধি :
বিএনপি সন্ত্রাসী ও দুষ্কৃতিকারীদের দল। বিএনপির জন্মই হয়েছে দেশের ভাবমূর্তি নষ্ট করার জন্য। জিয়াউর রহমান বাংলাদেশের যুব সমাজ ও ছাত্র সমাজকে ধ্বংস করেছে বলে মন্তব্য করেছেন যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল।
মঙ্গলবার (১১ জুলাই) বিকেলে নওগাঁর নিয়ামতপুর উপজেলা যুবলীগের সম্মেলনে যোগ দিয়ে সাংবাদিকদের এসব বলেন। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ও খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।
তিনি আরও বলেন, বঙ্গবন্ধুকে হত্যার পর যারা বারবার রাষ্ট্র ক্ষমতায় এসেছিলেন তারা যুব সমাজ, ছাত্র সমাজকে ধোঁকা দিয়েছেন। ধ্বংসের দ্বারপ্রান্তে পৌঁছে দিয়েছেন। গরিব, দু:খী-মেহনতি মানুষের ছেলেমেয়েরা যখন বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতো তখন ছাত্রদলের ব্যানারে নিয়ে শিক্ষার্থীদের অপকর্মের পথ দেখাতো।
মাইনুল হোসেন খান নিখিল বলেন, আজকে তারা (বিএনপি) আবারো নতুন করে ‘তারন্যের’ সমাবেশ করছে। এটি তারুণ্যের সমাবেশ নয়; এটি যুব সমাজকে ধ্বংস করার সমাবেশ। তারই কাউন্টার হিসেবে ‘তারণোর জয়যাত্রা’ এই স্লোগান নিয়ে আমরা মাঠে এসেছি। আমরা তরুণ সমাজ ও ছাত্র সমাজকে জাগ্রত করতে চাই। বিএনপি অগ্নি, সন্ত্রাস, জঙ্গিবাদ সৃষ্টিকারী দল। ২০০৫ সালে সারাদেশে একযোগে সিরিজ বোমা হামলা বিএনপি ঘটিয়েছিল। এই কথা দেশের মানুষ ভুলে যায়নি।
দেশি-বিদেশি ষড়যন্ত্র যেন দেশের উন্নয়ন ধ্বংস করতে না পারে এজন্য যুব সমাজকে প্রস্তুত থাকতে এবং আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো রাষ্ট্র ক্ষমতায় আনার আহবান জানান যুবলীগের এই নেতা।
তিনি বলেন, বিএনপির কু-কীর্তি প্রতিরোধ করবে যুবলীগ। বিপথগামী, দেশ, জাতি, সমাজ তথা মানুষের কল্যানে নয়; এমন কেউ যুবলীগের পতাকাতলে আসার সুযোগ পাবে না বলে প্রতিশ্রুতি দেন মইনুল হোসেন খান নিখিল।
সম্মেলনের উদ্বোধন করেন জেলা যুবলীগের সভাপতি এ্যাডভোকেট খোদাদাত খান পিটু। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক বিমান কুমার রায়।
সম্মেলনে উপজেলা যুবলীগের সভাপতি আনোরাজ্জামান সাগরের সভাপতিত্বে বক্তব্য রাখেন কেন্দ্রীয় ও স্থানীয় যুবলীগের নেতৃবৃন্দরা।