বিএনপিকে ঢাকা থেকে ‘তাড়ানোর’ হুঁশিয়ারি মায়ার

সিল্কসিটি নিউজ ডেস্ক :
বুধবার (২৫ অক্টোবর) বিকেলে চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলা নিউ হোস্টেল মাঠে পৌর আওয়ামী লীগের আয়োজনে শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, নির্বাচন হবে জানুয়ারির প্রথম সপ্তাহে। এই নির্বাচন হবে সুষ্ঠু ও অবাধ নির্বাচন। জননেত্রী শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে। পদত্যাগের কোনো প্রশ্নেই উঠে না। নির্বাচন কমিশনার নির্বাচন পরিচালনা করবেন সুষ্ঠু ও অবাধ।

তিনি বলেন, আপনাদের কাছে এসেছি বঙ্গবন্ধুকন্যার পক্ষে কথা বলার জন্য। বিগত দিনে আমরা কি উন্নয়ন করেছি, সেগুলো স্মরণ করিয়ে দিতে। আপনার ভোট আপনি যাকে খুশি দেবেন। কিন্তু আপনাদের কাছে নৌকার ভোট প্রার্থনা করছি। নৌকায় ভোট দিয়ে আপনারা উন্নয়নের ধারাকে অব্যাহত রাখবেন এবং শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন।

মায়া চৌধুরী বলেন, চাঁদপুর-২ আসনে (মতলব উত্তর ও মতলব দক্ষিণ) আপনারা আমাকে নির্বাচিত করেছিলেন। আমি তখন বলেছিলাম, এই দুই উপজেলা নদীর কারণে বিভক্ত। আমি বিভক্ত রাখব না। আপনাদের দেওয়া ওয়াদা রেখেছি মতলব সেতু হয়েছে। এখন ফেরি আর নৌকার জন্য দাঁড়িয়ে থাকতে হয় না। শুধু তাই নয়, সড়ক, ব্রিজ ও কালভার্ট সব কিছুই করা হয়েছে। আপনারা যাতে কারো কাছে হাত পাততে না হয়, সেভাবেই আমি এই আসনে কাজ করেছি। আমার প্রত্যাশা এই আসনটি এবারও আপনারা শেখ হাসিনাকে উপহার দেবেন।

পৌর আওয়ামী লীগ সভাপতি আওলাদ হোসেন লিটনের সভাপতিত্বে বক্তব্য দেন, চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান ওচমান গণি পাটওয়ারী, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নুরুল ইসলাম সরকারসহ স্থানীয় আওয়ামী লীগ নেতারা।

সমাবেশে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ অঙ্গসহযোগী সংগঠনের বহু নেতাকর্মী উপস্থিত ছিলেন।