বৃহস্পতিবার , ২৮ ডিসেম্বর ২০১৭ | ১৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বাঘা পৌর নির্বাচন: চারটি কেন্দ্রে এগিয়ে বিএনপি প্রার্থী

Paris
ডিসেম্বর ২৮, ২০১৭ ৬:৩৭ অপরাহ্ণ

আমানুল হক আমান, বাঘা:

এক যুগ পর রাজশাহীর বাঘা পৌর নির্বাচন শান্তিপূর্ণভাবে ভোট গ্রহন শেষ হয়েছে। কথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। বৃহস্পতিবার সকাল ৮টা থেকে বিকেলে ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহন চলে। চলছে ভোট গননা। প্রাথমিকভাব চারটি কেন্দ্র থেকে ফলাফল পাওয়া গেছে। এতে মেয়র পদে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আক্কাছ আলী (নৌকা) প্রতীক নিয়ে পেয়েছেন তিন হাজার ৫৫৫ ভোট এবং ধানের শীষ প্রতিক নিয়ে বিএনপির মনোনীত প্রার্থী আব্দুর রাজ্জাক পেয়েছেন ৫ হাজার ১৩৩ ভোট।

এই নির্বাচনে পৌর এলাকায় ৯টি ওয়ার্ডের ১০টি কেন্দ্রে ভোট গ্রহণ হয়।

নির্বাচনে এবার প্রথম দু’টি রাজনৈতিক দল থেকে দলীয় প্রতিকে ভোট করছেন দুই মেয়র প্রার্থী। ৯টি ওয়ার্ডে কাউন্সিলর পদে মোট ৫৩ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১৮ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নির্বাচনে ১০টি কেন্দ্রের ৭২টি বুথে ভোট গ্রহন অনুষ্টিত হয়। ১১ জন প্রিজাইডিং অফিসার, ৭৩ জন সহকারি প্রিজাইডিং অফিসার ও ১৫১ জন পোলিং অফিসার দায়িত্ব পালন করেন। নির্বাচনকে ঘিরে পৌর এলাকায় টান-টান উত্তেজনার মধ্যে আনন্দঘন পরিবেশে ভোট গ্রহণ শেষ হয়।

উপজেলা সহকারি রিটানিং অফিসার মুজিবুল আলম বলেন, শন্তিপূর্ণভাবে ভোট গ্রহন শেষ হয়। এই পৌর সভায় মোট ভোটার ২৭ হাজার ৭৮৯ জন। এরমধ্যে পরুষ ভোটার ১৪ হাজার ১৭ ও নারী ভোটার ১৩ হাজার ৭৭২ জন।
স/আর

সর্বশেষ - রাজশাহীর খবর