বাঘা উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান রিজিয়া আজিজ আর নেই


বাঘা প্রতিনিধি :
রাজশাহীর বাঘা উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান রিজিয়া আজিজ সরকার ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। শনিবার (৮ এপ্রিল) দুপুর আড়াই টায় তিনি মৃত্যুবরণ করেন।
জানা যায়, রিজিয়া আজিজ সরকার (৫৫) শনিবার দুপরে হটাৎ অসুস্থ হয়ে যায়। তাৎক্ষনিক তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের নেওয়ার পর দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে তাঁর দুই ছেলে ও এক মেয়ে রয়েছে। রাত সাড়ে ১০টায় বাঘা শাহী মসজিদ পাঙ্গনে জানাযা নামাজ শেষে বাঘা কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হবে।
রিজিয়া আজিজ সরকার বাঘা পৌরসভার সংরক্ষিত ৬ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর, বাঘা উপজেলা আওয়ামী লীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদক এবং বাঘা পৌরসভার চকছাতারী গ্রামের মরহুম আবদুল আজিজ সরকারের স্ত্রী। ২০১৯ সালের ১০ মার্চ উপজেলা পরিষদ নির্বাচনে রিজিয়া আজিজ সরকার ভাইস চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হন।
এ বিষয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. লায়েব উদ্দিন লাভলু বলেন, রিজিয়া আজিজ সরকার সামাজিক ও রাজনৈতিকভাবে অনন্য ব্যক্তিত্বের অধিকারী ছিলেন। তিনি জাতির পিতার আদর্শ ও স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে আওয়ামী লীগের রাজনীতিতে সক্রিয় হন এবং জনগনের সেবায় নিজেকে নিয়োজিত রাখেন।
তিনি তৃণমূল আওয়ামীগের একজন বলিষ্ঠ নেতৃত্ব ছিলেন। তাঁর মৃত্যুতে স্থানীয়ভাবে আওয়ামী লীগের রাজনীতিতে ও সামাজিকভাবে যে ক্ষতি সাধিত হয়েছে তা অপূরণীয়। তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।
রিজিয়া আজিজ সরকারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনের সংসদ সদস্য, বাঘা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. লায়েব উদ্দিন লাভলু, উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আখতার, বাঘা পৌর মেয়র আক্কাছ আলী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, আড়ানী পৌর মেয়র মুক্তার আলী।