বাঘা উপজেলা চেয়ারম্যানসহ আটক ১০জামায়াত নেতা দু’দিনের রিমান্ডে

বাঘা প্রতিনিধি:
নাশকতার পরিকল্পনার অভিযোগে আটক বাঘা উপজেলা চেয়ারম্যানসহ ১০ জামায়াত নেতার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। আজ বৃহস্পতিবার (১৩ জুলাই) দুপুরে রাজশাহী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট-১ আদালতের বিচারক শাহানাজ পারভিন তাদের রিমান্ড মঞ্জুর করেন।

 

সন্ত্রাস বিরোধী আইনে দায়ের করা মামলায় পুলিশ ৭দিনের রিমান্ড আবেদন করেন। এই আবেদনের প্রেক্ষিতে বৃহস্পতিবার শুনানি শেষে এই দুইদিনের রিমান্ড মঞ্জুর করা হয়।

মামলার তদন্তকারী অফিসার বাঘা থানার উপ-পরিদর্শক তারেকুজ্জামান তাদের এই রিমান্ডের বিষয়টি নিশ্চিত করেন।

রিমান্ড প্রাপ্তরা হলেন-উপজেলা পরিষদের চেয়ারম্যান জিন্নাত আলী, চারঘাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা জামায়াতের সেক্রেটারি নাজমুল হক, বাঘা পৌরসভা জামায়াতের আমির সাইফুল ইসলাম, আড়ানী পৌরসভা জামায়াতের আমীর শামশুল ইসলাম, বাউসা ইউনিয়ন জামায়াতের সভাপতি মজিবুর রহমান, বাজুবাঘা ইউনিয়নের সভাপতি ওয়াজেদ আলী, জামায়াত নেতা সেকেন্দার আলী, মোয়াজ্জেম হোসেন, আহম্মদ আলী ও রফিকুল ইসলাম।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) আলী মাহমুদ জানান, গত শনিবার (৮ জুলাই) বিকেল সাড়ে ৫টার সময় উপজেলার আমোদপুর জামে মসজিদে গোপন বৈঠক করার সময় তাদের আটক করা হয়। নাশকতার পরিকল্পনার অভিযোগে তাদের বিরুদ্ধে সন্ত্রাস বিরোধী আইনে ৮/১০/১১/১২ ধারায় মামলা দায়ের করে ৭দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়।

স/অ