বাঘায় ৪ নারীসহ ১৫ জন গ্রেফতার

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় সাজাপ্রাপ্ত দুই আসামীসহ দুই দিনে বিভিন্ন মামলার এবং মাদক সেবন ও বিক্রির অভিযোগে চার নারীসহ ১৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের সোমবার (২৫ জুলাই) সকালে আদালতের মাধ্যমে জেল হাজাতে প্রেরণ করা হয়েছে।

 
বাঘা থানা সূত্রে জানা যায়, গতকাল রোববার (২৪ জুলাই) রাতে ও সোমবার  সকালে উপজেলার বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান চালায় বাঘা থানা পুলিশ। এ অভিযানে উপজেলার মনিগ্রাম এলাকা থেকে দুই বছরের সাজাপ্রাপ্ত আসামী ময়েন উদ্দিন এবং কলিগ্রাম এলাকা থেকে এক বছরের সাজাপ্রাপ্ত আসামী তসলিম উদ্দিনকে গ্রেফতার করে পুলিশ।

 
একই সাথে জিয়ার আলী,  সিয়ার আলী, মামুন হোসেন, হাসান আলী, মসলেম উদ্দিন, আসমা বেগম ,ঝুন্টু হোসেন, আলমগীর হোসেন বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী। তাদেরকে বিশেষ অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়েছে।

 
অপর দিকে গাঁজা ও ইয়াবা এবং হিরোইন বিক্রির অভিযোগে উপজেলার আড়ানী পৌর এলাকার চকরপাড়া গ্রামের আম্বিয়া বেগম, ফারজিনা বেগম, বিথী বেগমকে নগদ আট হাজার ৪২৪ টাকা ও দুই শতাধিক হিরোইনের পুরিয়াসহ তিন নারীকে গ্রেফতার করেছে পুলিশ।

 

একই সাথে মাদক সেবন ও বিক্রির অভিযোগে একই গ্রামের লালন উদ্দিন নামের এক যুবককে গ্রেফতার করা হয়েছে। এছাড়া উপজেলার তেথুঁলিয়া গ্রামের আসমা বেগমকে গ্রেফতার করেছে পুলিশ।

 
বাঘা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আলী মাহামুদ জানান, মাদক উদ্ধার এবং সেবনের দায়ে দুটি মামলায় ৫ জনকে গ্রেফতার দেখানো হয়েছে। অবশিষ্ট ১০ জন বিভিন্ন মামলায় ওয়ারেন্টভূক্ত আসামী। তাদের গতকাল সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্ররণ করা হয়েছে।
স/শ