রাজশাহীর ১৪ মাদক ব্যবসায়ী ও সেবনকারীকে কারাদণ্ড

নিজস্ব প্রতিবেদক:

র‌্যাব-৫, রাজশাহীর, সিপিএসসি, রেলওয়ে কলোনী ক্যাম্পের একটি অপারেশন দল এবং নির্বাহী ম্যাজিষ্ট্রেট জেসমিন প্রধানের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত গঠন করে মহানগরীর রাজপাড়া থানাধীন গুড়িপাড়া এলাকায় অভিযান চালানো হয়।

এসময় মাদক সেবন করে জনসাধারনের স্বাভাবিক জীবন যাপনে ব্যহত এবং গণ-উপদ্রব সৃষ্টি করার অপরাধে মাদক বিক্রয় ও সেবনকালীন অবস্থায় ১৪ জনকে হাতেনাতে গ্রেফতার করা হয়।  পরে তাদের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেওয়া হয়।

দণ্ডপ্রাপ্ততরা হলো, তালাইমারি এলাকার সোহাগ রেজা (২৭), চারঘাটের ইউসুফপুর এলাকার রফিকুল ওরফে সুমন (৩৫), পবার পালপাড়া এলাকা মূল্লূক চাঁন (৩৫), নগরীর বিনোদপুর এলাকার শামীম (৩০), তেরখাদিয়া এলাকার কবির হোসেন (৩০), শেখের চক এলাকার রাজু দাস (৪০), কয়ের দাড়া এলাকার আনসার আলী (২৫), নাটোরের সিংড়া উপজেলার বাবুকে (৪৫) ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

এছাড়াও নগরীর রাজপাড়া এলাকার রাকিবুল ইসলাম (২২), হেতেম খাঁ এলাকার পলক (৩৪), কাজলা এলাকার খায়রুল ইসলাম (২৮), খোজাপুর এলাকার নাইমুলকে (৩২) ৩ মাসের করে বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

অন্যদিকে কেদুর মোড় এলাকার রনিকে (৩০), দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং মতিহার এলাকার ফিরোজ ওরফে ফেলাকে (২০) এক মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।

স/আর