বাঘায় ১২ দিন থেকে নিখোঁজ সেলিম

বাঘা প্রতিনিধি:
বিয়ের আট মাস পর চাকরির সন্ধানে বেরিয়ে ১২ দিন ধরে নিখোঁজ রয়েছে সেলিম রেজা নামে এক যুবক। সেলিম রাজশাহীর বাঘা উপজেলার জোতকাদিরপুর গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে। এ ব্যাপারে শনিবার সকালে বাঘা থানায় একটি জিডি করেছেন তার ছোট বোন শিমলা খাতুন।

থানা সুত্রে জানা গেছে, সেলিম রেজা (২৬) আট মাস পুর্বে বিয়ে করে তার মামাত বোন আর্জিনা খাতুনকে (১৮)। বিয়ের আট মাস পর ১৭ এপ্রিল সকাল ৬টায় একটা কোম্পানীর চাকরির খোঁজে নারায়নগঞ্জে যাওয়ার উদ্দেশ্যে বের হন সেলিম। তারপর থেকে ১২ দিন পেরিয়ে গেলেও তার কোন সন্ধান পায়নি পরিবার। নিরুপায় হয়ে তার ছোট বোন শিমলা খাতুন বাদী হয়ে বাঘা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

এদিকে আকশ্মিক ভাবে স্বামী নিখোঁজ হওয়ার খবরে মানষিক ভাবে ভেঙ্গে পড়েছে সেলিমের স্ত্রী আর্জিনা খাতুন। সেলিমের নিখোঁজের বিষয় কিছুতেই মেনে নিতে পারছে না। তিনি অতিসত্তর তার স্বামীকে খুজে বের করার জন্য পুলিশকে অনুরোধ জানান।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল হাসান জানান, এই নিখোঁজ হওয়ার বিষয়ে তদন্ত না করে এই মুহুর্তে কোন মন্তব্য করা যাবে না। তবে এতটুকু বলতে পারি সেলিমের বাড়ি উপজেলার সীমান্ত এলাকায়। ধারণা করা হচ্ছে, সে কোন অপরাধ কর্মকান্ডে জড়িয়ে যেতে পারে। তবে তার নিখোঁজের বিষয়ে বিভিন্ন থানায় জানানো হয়েছে।
স/শ