বাঘায় হতদরিদ্র চার ব্যক্তিকে নতুন ভ্যান দিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম


বাঘা প্রতিনিধি :
রাজশাহীর বাঘায় হতদরিদ্র চার ব্যক্তিকে নতুন ভ্যান উপহার দিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রীর শাহরিয়ার আলম এমপি। রোববার ১২ জুন দুপুরে বাঘা পৌরসভা কার্যালয়ের সামনে পররাষ্ট্র প্রতিমন্ত্রীর পক্ষে উপজেলা আ.লীগের নেতারা এই ভ্যান তাদের হাতে তুলে দেন।

উপজেলার আড়ানী চকসিংগা গ্রামের রফিকুল ইসলাম, নিচিন্তপুর গ্রামের শফিকুল ইসলাম, বানিয়াপাড়া গ্রামের রফিকুল ইসলাম ও আবদুল খালেক এই ভ্যান উপহার পেয়ে আবেগে আপ্লুত হয়ে কান্নায় ভেঙ্গে পড়েন।

সংশ্লিষ্ঠ সূত্রে জানা গেছে, দীর্ঘ দিন থেকে তারা পরিবার নিয়ে মানবেতর জীবন যাপন করছিল। বিষয়টি উপজেলা আ.লীগের নেতার মাধ্যমে পররাষ্ট্র প্রতিমন্ত্রীর শাহরিয়ার আলম এমপিকে অবগত করা হয়। পররাষ্ট্র প্রতিমন্ত্রী তাদের পরিবারের খোঁজ নিয়ে ভ্যান দেওয়ার সিদ্ধান্ত নেয়। সেই মোতাবেক বাঘা পৌরসভা চত্বরে তাদের ডেকে উপজেলা আ.লীগের নেতারা একটি করে নতুন ভ্যান তাদের হাতে তুলে দেন। ভ্যান পেয়ে তারা আবেগ আপ্লুত হয়ে পড়েন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, উপজেলা আ.লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম মন্টু, সিনিয়র সদস্য মাসুদ রানা তিলু, বাঘা পৌরসভার প্যানেল মেয়র ও উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহিনুর রহমান পিন্টু প্রমুখ।

এ বিষয়ে উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল বলেন, পররাষ্ট্র প্রতিমন্ত্রীর নিজ দায়িত্বে থেকে ভ্যান দিয়েছে।

এস/আই