বাঘায় স্বাধানীতার দিবসে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা 


বাঘা (রাজশাহী) প্রতিনিধি:

রাজশাহীর বাঘায় জাতির সূর্য্য সন্তান বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও শিক্ষার্থীদের ডিসপ্লের মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। শনিবার (২৬ মার্চ) দিন ব্যাপী বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে এই দিবসটি পালন করা হয়।ৎ

দিবসটি উপলক্ষে সকালে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. লায়েব উদ্দিন লাভলু।  এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা পাপিয়া সুলতানা, বাঘা থানার ওসি সাজ্জাদ হোসেন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মনিরুজ্জামান, আ.লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম মন্টু, অধ্যক্ষ নছিম উদ্দিন সদস্য মাসুদ রানা তিলু, সাংগঠনিক সম্পাদক ওয়াহেদ সাদিক কবির, বাঘা পৌরসভা প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টুসহ প্রমুখ। উপস্থিত ছিলেন।

এর আগে মোমবাতি প্রজ্বলন করে শহীদদের স্মরণ করা হয়েছে। শুক্রবার (২৫ মার্চ) সন্ধ্যায় কেন্দ্রীয় শহীদ মিনারে মোমবাতি প্রজ্বালন করা হয়।

প্রদ্বীপ জ্বালানো অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থী, সামাজিক, সাংস্কৃতিক, পেশাজীবী, পরিবহন মালিক শ্রমিক, চিকিৎসক, আইনজীবী, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশগ্রহণ করে।

এএইচ/এস