বাঘায় যুবলীগের পৃথক দুটি বর্ধিত সভা অনুষ্ঠিত

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌর ও ইউনিয়ন যুবলীগের পৃথকভাবে দুটি বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টায় পৌর যুবলীগের আয়োজনে আড়ানী উচ্চবিদ্যালয়ের রুমে পৌর যুবলীগের সভাপতি কামরুল হাসান জুয়েলের সভাপতিত্বে ও বিকেলে খোর্দ্দ বাউসা উচ্চবিদ্যালয়ের হলরুমে ইউনিয়ন যুবলীগের সভাপতি আশরাফুল ইসলামের সভাপতিত্বে পৃথকভাবে এই সভা অনুষ্ঠিত হয়।

 
আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন জেলা যুবলীগের সভাপতি আবু সালেহ। প্রধান বক্তা ছিলেন সাধারণ সম্পাদক এএইচএম খালিদ ওয়াশি কেটু। বিশেষ অতিথি ছিলেন জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাসুদ পারভেজ কলিন্স, সদস্য রাজিব কুমার প্রতুল, উপজেলা যুবলীগ সভাপতি কামরুজ্জামান নিপন, সাধারণ সম্পাদক মোকাদ্দেস আলী।

 
আড়ানী পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আবদুল হাকিম টুটুল ও আড়ানী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সোহেল রানা, সাবেক ছাত্র নেতা ফারুক হোসেনের পরিচালনায় উপস্থিত ছিলেন আড়ানী পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবদুল মতিন মতি, আড়ানী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান প্রভাষক রফিকুল ইসলাম রফিক প্রমুখ।

 
সভায় প্রধান অতিথি আবু সালেহ যুবলীগকে শক্তিশালী করতে পাড়া-মহল্লা ও ওয়ার্ডে নেতা-কর্মী এবং সাধারণ ভোটারদের সাথে বেশি বেশি মতবিনিময়ের মাধ্যমে আওয়ামীলীগ সরকারকে আবারও ক্ষমতায় আনার জন্য আহ্বান জানান।
স/শ