নাটোরের সাংসদ আব্দুল কুদ্দুসকে আওয়ামীলীগ থেকে বহিষ্কারের দাবীতে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক,নাটোর:
দলীয় শৃংখলা ভঙ্গ, দলীয় নেতা-কর্মীদের অযথা হয়রানীসহ অনৈতিক কর্মকান্ডের প্রতিবাদে নাটোর-৪ আসনের সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুসকে আওয়ামীলীগ থেকে বহিষ্কার দাবীতে বিক্ষোভ-সমাবেশ ও মানববন্ধন করেছে এলাকাবাসি। এ সময় তার কন্যা কোহেলী কুদ্দুস মুক্তিকেও এলাকায় অবাঞ্ছিত ঘোষণার দাবী জানান তারা।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টার দিকে গুরুদাসপুর উপজেলা, পৌর ও ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগসহ সকল সহযোগি সংগঠনের উদ্যোগে এই কর্মসূচি পালন করা হয়।

গুরুদাসপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র শাহনেওয়াজ আলী মোল¬ার নেতৃত্বে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের উপজেলার কাছিকাটা মোড় থেকে প্রায় এক কিলোমিটার দীর্ঘ এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে উপজেলা, পৌর ও ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগসহ সকল সহযোগি সংগঠনের নেতা-কর্মীরা অংশ নেয়। প্রায় ঘন্টাব্যাপী মানববন্ধন শেষে তারা এক বিক্ষোভ-সমাবেশ করে।

এ সময় বক্তব্য রাখেন গুরুদাসপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র শাহনেওয়াজ আলী মোল¬া, গুরুদাসপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সরকার এমদাদুল হক মোহাম্মদ আলী,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলাউল শেখসহ দলের নেতৃবৃন্দ।

বক্তারা স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস ও তার কন্যা মহিলা যুবলীগের কেন্দ্রীয় নেতা কোহিলী কুদ্দুস মুক্তির বিরুদ্ধে দলীয় শৃংখলা ভঙ্গ, দলীয় নেতা-কর্মীদের অযথা হয়রানীসহ অনৈতিক কর্মকান্ডের অভিযোগ এনে তাদের এলাকায় অবাঞ্ছিত ঘোষণা করেন। তারা সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস ও তার কন্যা মহিলা যুবলীগের কেন্দ্রীয় নেতা কোহিলী কুদ্দুস মুক্তিকে দল থেকে বহিষ্কারেরও দাবি জানান।
স/শ