বাঘায় যুবলীগের জঙ্গি ও সন্ত্রাস বিরোধী সমাবেশ

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় জঙ্গি ও সন্ত্রাস বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেল সাড়ে ৪টায় উপজেলা যুবলীগের আয়োজনে মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মিছিলটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা চত্বরে সমাবেশে মিলিত হয়।
আয়োজিত সমাবেশে আড়ানী পৌর যুবলীগের সভাপতি কামরুল হাসান জুয়েলের পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পদক আশরাফুল ইসলাম বাবুল, জেলা যুবলীগের সভাপতি আবু সালেহ, আড়ানী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও নবনির্বাচিত চেয়ারম্যান প্রভাষক রফিকুল ইসলাম, জেলা যুবলীগের নেতা হাফিজুর রহমান, মোবারক হোসেন মিলন, মিজানুর রহমান পলক, সাইফুর রহমান।
আরো বক্তব্য দেন উপজেলা যুবলীগের সভাপতি কামরুজ্জামান নিপন, সহ-সভাপতি সাইফুল ইসলাম, লাল বাহাদুর, সাধারণ সম্পাদক মোকাদ্দেস আলী, যুগ্ম-সাধারণ সম্পাদক তসিকুল ইসলম ছোট, উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক নাসিরুল ইসলাম বাচ্চু, মনিগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাইফুল ইসলাম, বাঘা পৌর যুবলীগের আহবায়ক যুবায়দুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি মাইনুল ইসলাম মুক্তা, সাধারণ সম্পাদক নাজমুল হোসেন প্রমুখ।
বক্তারা বলেন, উপজেলার যে প্রান্তেই জঙ্গি খবর পাওয়া যাবে, সেই প্রান্তে থেকেই তাদের ধরে নিয়ে পুলিশের হাতে তুলে দেওয়ার একাত্মতা ঘোষণা করেন।
এছাড়া সকল নেতা-কর্মীদের জঙ্গি ও সন্ত্রাসের বিরুদ্ধে সচেতন থাকার আহবান জানান। মিছিল ও সমাবেশে উপজেলার নেতা-কর্মীসহ দুটি পৌরসভা ও সাতটি ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড পর্যায়ের নেতা-কর্মীরা অংশ গ্রহণ করেন।
স/শ