বাঘায় যুবককে রড দিয়ে পিটিয়ে জখম

বাঘা (রাজশাহী) প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় পূর্ব শত্রুতার জের ধরে অন্তর আলী নামের এক যুবককে লোহার রড় দিয়ে পিটিয়ে জখম করা হয়েছে।পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে ভর্তি করা হয়েছে। রোববার (২৮ মার্চ) সকাল ১১টায় বাঘা মাজার গেইটের সামনে এই ঘটনা ঘটে। অন্তর আলী চন্ডিপুর গ্রামের মানিক আলীর ছেলে।

জানা যায়, শনিবার রাতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে উপজেলার চন্ডিপুর উচ্চ বিদ্যালয় মাঠে ডিজিটাল কনসার্ট অনুষ্ঠান হচ্ছিল। এ সময় মেয়েদের সংরক্ষিত গ্যালারিতে জোর করে প্রবেশের চেষ্টা করে মিলিকবাঘা গ্রামের রবি ভান্ডারীর ছেলে মোহাম্মাদ রাব্বি, রফিকুল ইসলামের ছেলে নয়ন আলী, চন্ডিপুর ডাঙ্গাপাড়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে সোহেল রানা। অন্তর আলী তাদের বাধা দেয়ায় বাকবিতন্ডা হয়। পরের দিন রোববার বাড়ির গরু বিক্রি টাকা নিয়ে অন্তর আলী মোটরসাইকেলে ব্যাংককে যাচ্ছিল। অন্তর আলী বাঘা মাজার গেইটের সামনে পৌছলে রাব্বি, নয়ন, সোহেল তার পথরোধ করে লোহার রড ও ধারালো অস্ত্র দিয়ে মারপিট করে ৯৫ হাজার টাকা ও ২২ হাজার টাকা মূল্যের দু’টি মোবাইল ফোন কেড়ে নেয়া হয়েছে।

এ বিষয় চন্ডিপুর মেলা ও ডিজিটাল কনসার্ট অনুষ্টানের আয়োজক কমিটির সভাপতি এবং বাজুবাঘা ইউনিয়ন আওয়ামলীগের সভাপতি ফজলুর রহমান জানান, কিছু ছেলেরা নেশাগ্রস্থ অবস্থায় মেয়েদের সংরক্ষিত গ্যালারিতে প্রবেশের চেষ্টা করে। এ সময় শৃঙ্খলা রক্ষায় নিয়োজিত অন্তর আলী তাদের বাঁধা দেয়। তারপরও জোর করে যেতে চায়। এ নিয়ে অন্তর আলী ও তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। এই ঘটনার জের ধরে তারা অন্তর আলীকে মারপিট করে টাকা ও মোবাইল ফোন কেড়ে নিয়েছে।

বাঘা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আব্দুল বারী জানান, এ বিষয়ে অন্তরের মা বুলবুলি বেগম বাদি হয়ে তিনজনের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেছেন। তদন্ত পুর্বক ব্যবস্থা নেয়া হবে।

স/রি