বাঘায় মুক্তিযোদ্ধাদের জঙ্গি ও সন্ত্রাস বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় জঙ্গিবাদ, সন্ত্রাস, গুপ্তহত্যা, আগুন সন্ত্রাস প্রতিরোধ ও যুদ্ধাপরাধীদের বিচারের দাবিতে মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রোববার সকালে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ বাঘা উপজেলা কমান্ড এর আয়োজনে মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

 
সমাবেশের সভাপতিত্ব করেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আবদুল খালেক।

 
উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ওয়াহেদ সাদেক কবীরের পরিচালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এ্যাডভোকেট লায়েব উদ্দিন লাভলু, উপজেলা নির্বাহী কর্মকর্তা হামিদুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান ও প্যানেল চেয়ারম্যান-১, জাতীয় সমাজ তান্ত্রিক দল (জাসদ-ইনু) জেলা সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিউর রহমান শফি, ন্যাশনাল আওয়ামী পার্টি (মোজাফর) জেলা সভাপতি এ্যাডঃ মোস্তাফিজুর রহামান আলম, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আজিজুল আলম, সাধারণ সম্পদক আশরাফুল ইসলাম বাবুল, উপজেলা জাসদ সভাপতি রামচন্দ্র দাস, ওয়ার্কার্স পাটির উপজেলা সভাপতি ফরজ আলী, বাঘা থানার অফিসার ইনচার্জ আলী মাহমুদ প্রমুখ।

 
মিছিল ও সমাবেশে মুক্তিযোদ্ধা সংসদসহ ১৪ দলের রাজনৈতিক ওয়ার্ড পর্যায়ের নেতা-কর্মীরা অংশ গ্রহণ করেন।

 
সমাবেশে বক্তারা বলেন, উপজেলার যে পান্তেই জঙ্গি খবর পাওয়া যাবে, সেই পান্তে থেকেই তাদের ধরে নিয়ে পুলিশের হাতে তুলে দেওয়ার একাত্মতা ঘোষণা করেন। এছাড়া সকল নেতা-কর্মীদের জঙ্গি ও সন্ত্রাসের বিরুদ্ধে সচেতন থাকার আহবান জানান।
স/শ