সোমবার , ৬ নভেম্বর ২০১৭ | ১৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বাঘায় মাদকাসাক্ত ছেলেকে পুলিশে দিলেন মা

Paris
নভেম্বর ৬, ২০১৭ ৫:৩৮ অপরাহ্ণ

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় মাদকাসাক্ত ছেলে কাজল হোসেনকে (২৫) পুলিশে দিলেন তার মা। অবশেষে গাঁজা সেবনের অপরাধে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা গতকাল সোমবার দুপুরে তাকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

জানা যায়, কাজল হোসেন দীর্ঘ দিন থেকে মাদকাসাক্ত হয়ে পড়েছিল। কোন উপায় না পেয়ে পরিবারের সিন্ধান্তে কাজলের মা শেফালী বেওয়া থানায় আবেদন করেন। এই আবেদনের প্রেক্ষিতে গত রোববার রাতে তাকে আটক করে পুলিশ।

মা শেফালী বেওয়া জানান, বিভিন্নভাবে তাকে বারবার বুঝানোর চেষ্টা করা হয়েছিল। কোন কথায় আমাদের কর্ণপাত করেনি। সে দিন দিন আরও বেশি মাদকাসাক্ত হয়ে পড়ছিল। এছাড়া সে জামা-কাপড়সহ বাড়ির বিভিন্ন জিনিসপত্র বাজারে বিক্রি করতে শুরু করে। আত্মসম্মানের ভয়ে পারিবারিকভাবে সিন্ধান্ত নিয়ে পুলিশের মাধ্যমে জেল হাজতে দেয়া হয়েছে। কাজল হোসেন বাঘা উপজেলার কলিগ্রামের মৃত গোলাম আজমের ছেলে।

প্রতিবেশিরা জানান, সে মাদক সেবন করতে করতে এক ধরণের পাগলের মতো হয়ে গেছে। তার পরিবারের পক্ষ থেকে আরও আগে ওই ধরনের সিন্ধান্ত নেয়া উচিত ছিল।

বাঘা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) হীন্দ্রেনাথ প্রামানিক বিষয়টি নিশ্চিত করে বলেন, সোমবার দুপুরে কাজলকে উপজেলা কার্যালয়ের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। এই সময় সে অপরাধ স্বীকার করায় আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।
স/শ

সর্বশেষ - রাজশাহীর খবর