বাঘায় পৃথকভাবে পৌরসভার উন্নয়ন ও পল্লী সঞ্চয় ব্যাংকের উদ্বোধন

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘা পৌরসভার বিভিন্ন উন্নয়ন ও পল্লী সঞ্চয় ব্যাংকের ভবন উদ্বোধন করা হয়েছে। পৃথকভাবে এর উদ্বোধন করেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি।

শনিবার দুপুরে বাঘা পৌরসভার আয়োজনে মেয়র আক্কাছ আলীর সভাপতিত্বে পৌরসভা ‘ক’ শ্রেনিতে উন্নয়ন ও পৌরসভার বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ শাহরিয়ার আলম এমপি। বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক হেলাল মাহমুদ শরীফ।

অপর দিকে শনিবার সকালে একটি বাড়ি একটি খামার প্রকল্প ও পল্লী সঞ্চয় ব্যাংকের ভবন উদ্বোধন করেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি।

আয়োজিত পৃথক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হামিদুল ইসলাম, বর্তমান নির্বাহী অফিসার শাহিন রেজা, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, সহ-সভাপতি আলহাজ আজিজুল আলম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল খালেক, বাঘা থানার অফিসার ইনচার্জ আলী মাহমুদ, বাঘা পৌরসভার প্যানেল মেয়র-১ আবদুল কুদ্দুস সরকার, মেয়র আক্কাস আলীর সহধর্মিনী ও নারী নেত্রী পাপড়ি বেগম, উপজেলা যুবলীগের সভাপতি কামরুজ্জামান নিপন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেরাজুল ইসলাম জেলা যুব মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পিপাসা খাতুন প্রমূখ।

স/অ