বাঘায় পদ্মার চরে দেশিয় পিস্তল, সর্টগান গুলিসহ আটক ৩

বাঘা প্রতিনিধি:

রাজশাহীর বাঘায় পদ্মার চরে দেশিয় তৈরী দুটি পিস্তল একটি সর্টগান ও ৩ রাউন্ড গুলিসহ ৩ জনকে আটক করা হয়েছে। রবিবার (১৫ আগস্ট) দুপুরে পদ্মার মধ্যে লক্ষীনগর মোল্লাপাড়া চর এলাকা থেকে স্থানীয়দের সহায়তায় পুলিশ তাদের আটক করে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, কুষ্টিয়ার দৌলতপুরের ফিলিপনগরের গোলাবাড়িয়া গ্রামের বাবু প্রামানিকের ছেলে মিঠন আলী (২১), এনামুল হকের ছেলে তুহিন আলী (২২) ও ভাংগা গ্রামের মৃত ছলেমান হোসেনের ছেলে মোমিম হোসেন (২৩) দীর্ঘদিন থেকে বাঘা উপজেলার চকরাজাপুর ইউনিয়নের লক্ষীনগর, কালিদাসখালী এলাকায় মাছধরা নৌকা ও বাজারের ব্যবসায়ীদের কাছে থেকে চাঁদাবাজি করত। তাদের অত্যাচারে স্থানীয়রা অতিষ্ট হয়ে পুলিশের সহায়তায় আটক করা হয়। তাদের কাছে থেকে দুটি দেশিয় পিস্তল, একটি সর্টগান ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

এ বিষয়ে চকরাজাপুর ইউনিয়নের চেয়ারম্যান আজিজুল আযম বলেন- মিঠর, তুহিন, মোমিন দীর্ঘদিন থেকে পদ্মার চরের মাছধরা নৌকা ও চরের বিভিন্ন বাজারের ব্যবসায়ীদের কাছে প্রতিনিয়ত চাঁদাবাজি করতো। বিষয়টি আমাকে তারা বেশ কিছু দিন থেকে জানিয়েও আসছিল। এলাকার লোকজন কোন উপায় না পেয়ে পুলিশের সহায়তায় তাদের আটক করা হয়েছে।

বাঘা থানার ওসি সাজ্জাদ হোসেন বলেন, স্থানীয়দের সহায়তায় চাঁদাবাজি করা অবস্থায় অস্ত্রসহ তিনজনকে আটক করা হয়েছে। তাদের নামের অস্ত্র আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এএইচ/এস