আম গাছে মিলল কণ্ঠশিল্পী রেজাউলের ঝুলন্ত মরদেহ

লালপুর (নাটোর) প্রতিনিধি:

নাটোরের লালপুরে বাগানের একটি আমগাছে বাদ্যযন্ত্র বাদক ও কণ্ঠশিল্পী রেজাউল করিম (৫৫) ঝুলন্ত মরদেহ পাওয়া গেছে।

শনিবার (১৪ আগস্ট ২০২১) বেলা ৩ টার দিকে উপজেলার আড়বাব ইউনিয়নের কৃষ্ণরামপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রেজাউল করিমের বাড়ি রাজশাহীর বাঘা উপজেলার দিঘা গ্রামের মৃত তায়েজ উদ্দিন বাদলের ছেলে।

স্থানীয় মিঠুন কুমার সরকার জানান, উপজেলার কৃষ্ণরামপুর গ্রামের নিখিল সরকারের মেয়ে চৈতালী রানী সরকারের বিয়েতে বাদ্যযন্ত্র (ক্যাসিও) বাজানোর জন্য শুক্রবার আসেন রেজাউল করিম।

শনিবার দুপুর সাড়ে ১২ টার দিকে শরীর খারাপ লাগার কথা বলে ঘুমাতে যান। বেশ কিছু সময় পার হয়ে গেলে তিনি ফিরে না আসায় সবাই খোঁজাখুঁজি শুরু করেন। বেলা ৩ টার দিকে বাড়ির পেছনের আমবাগানে একটি আমগাছের ডালের সাথে ঝুলানো অবস্থায় তাঁর মরদেহ দেখতে পাওয়া যায়। কাঁচা পাটের দড়িতে ঝুলানো মরদেহ দেখতে পেয়ে স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়।

আব্দুলপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক হিরেন্দ্র নাথ বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো প্রস্তুতি চলছে।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলুর রহমান বলেন, তিনি সন্ধ্যা ৬.৪০ মিনিটের দিকে নিহতের খবর পেয়েছে। তিনি ও সহকারী পুলিশ সুপার (বড়াইগ্রাম সার্কেল) খায়রুল আলম ঘটনাস্থলে রওনা হয়েছেন। তদন্ত করে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।

এস/এ