বাঘায় নাশকতার মামলায় ২ জামায়াত নেতাসহ গ্রেফতার ৫

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় নাশকতা সৃষ্টির পরিকল্পনার অভিযোগে পুলিশের দায়ের করা মামলায় জামায়াতের দুই নেতাসহ পাঁচ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে বাঘা বাজার থেকে জামায়াতের দুই নেতাকে ও বুধবার দিবাগত রাতে সাজাপ্রাপ্ত আসাামীসহ তিনজনকে নিজ নিজ এলাকা থেকে গ্রেফতার করা হয়।

জানা যায়, গত ১ সেপ্টেম্বর বাঘা থানায় নাশকতা সৃষ্টির পরিকল্পনার অভিযোগে পুলিশ বাদি হয়ে মামলা করেন। এই মামলায় বাঘা পৌর জামায়াতের আমির ও চকছাতারী গ্রামের হাবিবুর রহমানের ছেলে সাইফুল ইসলাম, বাঘা পৌর শিবিরের সুরা সদস্য ও দক্ষিণ মিলিক বাঘা গ্রামের খলিল উদ্দিনের ছেলে সিরাজুল ইসলাম সিরাজকে বাঘা বাজার থেকে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে গ্রেফতার করা হয়েছে।

অপরদিকে, উপজেলার খায়েরহাট গ্রামের হায়দার আরীর ছেলে আনিসুর রহমানকে ২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ও লালপুর উপজেলার মাধবপুর গ্রামের সুরাত আলীর ছেলে মিজানুর রহমানকে এক গ্রাম হিরোইনসহ গ্রেফতার করা হয়েছে। এছাড়া উপজেলার মহদীপুর গ্রামের আবদুর রহমানের ছেলে টুটুল আলীকে গ্রেফতার করা হয়েছে। টুটুল মাদক মামলার এক বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী।

গ্রেফতারকৃত আনিসুর ও মিজানুরের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে এবং জামায়াতের দুই নেতাকেসহ সাজাপ্রাপ্ত আসামীকে বুহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
বিষয়টি নিশ্চিত করেন বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) মহসীন আলী।

 

স/আ