শুক্রবার , ৫ মে ২০১৭ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বাঘায় এসএসসি পরীক্ষার্থীসহ ৩ জনের আত্মহত্যার চেষ্টা

Paris
মে ৫, ২০১৭ ৪:৪৩ অপরাহ্ণ

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় বৃষ্টি খাতুন নামের এক শিক্ষার্থীসহ পৃথকভাবে তিন জন বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছে। বৃহস্পতিবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত এ ঘটনা ঘটে।
জানা যায়, বৃষ্টি খাতুন উপজেলার আড়পাড়া উচ্চবিদ্যালয়ের বিজ্ঞান বিভাগ থেকে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে। বৃহস্পতিবার পরীক্ষার ফলাফলে সে অকৃতকার্য হয়। এই খবর জানার পর দুপুরে বিষ পান করে। পরে পরিবারের লোকজন জানতে পেরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে ভর্তি করা হয়েছে। বৃষ্টি আড়পাড়া গ্রামের লাল্টু হোসেনের মেয়ে।
এছাড়া বাবা-মায়ের উপর অভিমান করেন লাকী খাতুন নামের এক শিক্ষার্থী বৃহস্পতিবার বেলা সাড়ে ৩টার দিকে বিষ পানে আত্মহত্যার চেষ্টা করে। লাকী খাতুন বাঘা রহমতউল্লাহ বালিকা উচ্চবিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী। সে বলিহার গ্রামের আমিরুল ইসলামের মেয়ে।
অপর দিকে পারিবারিক কলহের জের ধরে উপজেলার খায়েরহাট গ্রামের মহসিন আলীর মেয়ে মনিকা খাতুন শুক্রবার বেলা সাড়ে ১২টার দিকে বিষ পানে আত্মহত্যার চেষ্টা করে। তাকে পরিবারের লোকজন উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে ভর্তি করেছে।
বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রের দায়িত্বপ্রাপ্ত ডাক্তার ওয়াহিদা খাতুন বলেন, তাদের পেট থেকে বিষ বের করা হয়েছে। তারা তিনজনই বর্তমানে অবস্থা আশঙ্কামুক্ত।

স/আর

সর্বশেষ - রাজশাহীর খবর