বাঘায় আ’লীগ নেতাকে কুপিয়ে দূর্বৃত্তরা

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মজিবুর রহমানকে (৪৫) কুপিয়ে জখম করেছে দূর্বৃত্তরা। তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে এলাকায় উত্তেজনা অবস্থা বিরাজ করছে।

 

জানা যায়, বাঘা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও দিঘা কবিরাজপাড়া গ্রামের মৃত গিয়াস উদ্দিনের ছেলে মজিবুর রহমান বাউসা ইউনিয়নের দিঘা বাজারের পশ্চিমে ঠাকুরের পুকুর লিজ নিয়ে মাছ চাষ করে আসছিল। এই পুকুর লিজ নেওয়াকে কেন্দ্র করে একই গ্রামের ভাদুর সাথে দ্বন্দ্ব চলছিল।

 

এর জের ধরে গতকাল শনিবার সকাল ১০টার দিকে ভাদুর ছেলে মোমিন হোসেন, মৃত হোসেন আলীর ছেলে শাহিন হোসেন, রুমির ছেলে রুবেলসহ ১০ থেকে ১৫ জনের একটি দল অতর্কিতভাবে ধারালো হাসুয়া, লোহার রড়, বাঁশের লাঠিসহ দেশিয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এতে মজিবুর রহমান গুরুতর আহত হয়েছে। আহত অবস্থায় তাকে এলাকার লোকজন উদ্ধার করে রাজশাহী মডেকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

বাঘা থানার অফিসার ইনাচর্জ আলী মাহমুদ বলেন, এধরনের একটি ঘটনা ঘটেছে শুনেছি। থানায় কোন অভিযোগ হয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে। তবে তাৎক্ষানক সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

 

স/আ