বাঘায় আপত্তিকর অবস্থায় এনজিও কর্মকর্তাসহ আটক ৫

বাঘা প্রতিনিধি:

রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌর এলাকায় এক বাড়ি থেকে অসামাজিক কর্মকাণ্ডে লিপ্ত থাকা অবস্থায় তিন নারীসহ ৫ জনকে আটক করেছে পুলিশ। এর মধ্যেেএকজন এনজিও কর্মকর্তা ও বাড়ির মালিকও রয়েছেন। শনিবার সন্ধ্যায় তাদের আটক করা হয়।

 
স্থানীয় ও পুলিশ সুত্র সিল্কসিটি নিউজকে জানায়, আড়ানী পৌরসভার মাস্টার পাড়ার মৃত আব্দুল মজিদের স্ত্রী খাদিজা বেওয়া (৩৫) এর বাড়িতে দীর্ঘদিন থেকে অবৈধ দেহ ব্যবসা চলছিল। শনিবার দুই জোড়া কপোত-কপোতিকে নিয়ে বাড়ির ভেতর দেহ ব্যবসা চালানোর সময় স্থানীয়রা টের পায়।

 

পরে আড়ানী পৌর মেয়র মুক্তার আলীকে বিষয়টি জানালে তিনি পুলিশকে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে এলাকাবাসীদের সহায়তায় আপত্তিকর অবস্থায় দুই নারীসহ দুই খদ্দেরকে আটক করে। এসময় বাড়ির মালিককেও আটক করা হয়।

 

আটককৃতরা হলো, বাড়ির মালিক খাদিজা বেওয়া (৩৫), পাশ্ববর্তী চকসিংগা গ্রামের আলমের কন্যা আলো খাতুন (২১), তার ছোট বোন সন্ধ্যা খাতুন (১৯) এবং দুই খদ্দের আড়ানী ব্র্যাক ব্যাংকের হিসাব রক্ষক ও বগুড়া শিবগঞ্জ উপজেলার সৈয়দপুর ইউনিয়নের গোকুলপুর গ্রামের মজিবুর রহমানের ছেলে নূরে আলম (৪৫) এবং আড়ানী পূর্বপাড়ার মৃত রফিজ উদ্দিনের ছেলে ওষুধ ব্যবসায়ী শামীম আহম্মেদ (৪২)।

 
আড়ানী পৌর মেয়র মুক্তার আলী বলেন, বাড়িটিতে দীর্ঘদিন থেকে দেহব্যবসা চলছে বলে এলাকাবাসীরা জানিয়েছিল।

 
এব্যাপারে বাঘা থানার এসআই মিজানুর রহমান জানান, স্থানীয়দের সংবাদের ভিত্তিতে তাদের আটক করে থানায় আনা হয়েছে।

স/আর