বাঘায় আত্মীয়কে বাড়িতে রাখতে বারণ করায় প্রতিপক্ষের মারপিটে আহত ৩

বাঘা প্রতিনিধি:
দেশব্যাপী করোনা সংকটের মধ্যে নারায়গঞ্জ থেকে রাজশাহীর বাঘায় আসা এক আত্মীয় কে বাড়িতে রাখতে বারণ করায় প্রতিবেশী তিন নারীর উপরে হামলার ঘটনা ঘটেছে।

এ হামলায় একজনের মাথায় ১০টি, আরেক জনের ১৪টি শেলায় ও অন্যজনের হাত ভেঙ্গে দেয়া হয়েছে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে ভর্তি করা হয়েছে। গত মঙ্গলবার (২১ এপ্রিল) উপজেলার চকছাতারী গ্রামে। এ ঘটনায় থানায় একটি অভিযোগ করা হয়েছে।

অভিযোগে জানা গেছে, উপজেলার চকছাতারী গ্রামের ফজলু হোসেন, সোহান আহম্মেদ, মুন হোসেন, আনজু বেগমের বাড়িতে গত বুধবার (২০ এপ্রিল) নারায়গঞ্জ থেকে বেড়াতে আসে তাদের এক আত্মীয়। এ বিষয়টি চোখে পড়ে প্রতিবেশী হোসেন আলীর স্ত্রী সীমা বেগমের। তিনি পরদিন সকাল ১০টার দিকে ফজলু হোসেনের বাড়ির সামনে গিয়ে বর্তমানে দেশব্যাপী করোনা সংকটের কথা তুলে ধরে এবং সরকার ঘোষিত এক এলাকার মানুষ অন্য এলাকায় থাকতে পারবে না মর্মে বহিরাগত ওই আত্মীয়কে চলে যাবার জন্য বলে। এতে তর্কবিতর্কের এক পর্যায়ে সীমা বেগম নিজ বাড়িতে চলে আসে।

পরে ফজলু হোসেন ওই আত্মীয়র কথা শোনার পর তার লোকজন নিয়ে মঙ্গলবার দুপুরে সীমার খাতুনের বাড়িতে এসে বিভিন্ন ভাষায় গালিগালাজ করে। এর প্রতিবাদ করলে ফজলু হোসেন ও তার লোকজন সীমা খাতুনের উপর হামলা চালায়। এ সময় তার চিৎকারে সীমা খাতুনের ফুফু শাহানাজ বেগম এগিয়ে আসলে তাকেও হামলা করে মারপিট করা হয়। শাহানাজের মেয়ে লতা খাতুন এগিয়ে আসলে তাকেও মারপিট করে হাত ভেঙ্গে দেয়া হয়। পরে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে ভর্তি করা হয়েছে।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

স/অ