শুক্রবার , ৫ জুলাই ২০২৪ | ২৪শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

বাঘায় ফেন্সিডিলসহ মাদক কারবারী গ্রেপ্তার

Paris
জুলাই ৫, ২০২৪ ৫:৪৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহীর বাঘা থানার কিশোরপুর এলাকা থেকে ফেন্সিডিলসহ এক মাদক কারবারীকে গ্রেপ্তার করা হয়েছে। রাজশাহী র‌্যাব-৫ এর সদস্যরা শুক্রবার ভোর রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতর নাম গোলাম মোস্তফা চান্দু (৫১)। তিনি বাঘার গোকুলপুর এলাকার মৃত আলিম উদ্দিন প্রামাণিকের ছেলে।

র‌্যাবের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‌্যাবের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, কতিপয় মাদক ব্যবসায়ী রাজশাহীর বাঘা থানার কিশোরপুর গ্রামের সামাদের বাড়িতে ফেন্সিডিল বিক্রির জন্য অবস্থান করছে। এমন সংবাদের প্রেক্ষিতে র‌্যাবের দল ভোর রাত ৫টায় সামাদের বাড়িতে অভিযান চালায়।

এসময় ওই বাড়ি থেকে চান্দুকে গ্রেপ্তার করে র‌্যাব। পরে তার কাছ থেকে ১৭৪ বোতল ফেন্সিডিল উদ্ধার হয়। তবে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সামাদ পালিয়ে যায়।

র‌্যাব জানায়, গ্রেপ্তার চান্দু ও পলাতক সামাদ এলাকার কুখ্যাত মাদক ব্যবসায়ী। তারা পেশায় বালু ব্যবসায়ী। বালুর ব্যবসার আড়ালে দীর্ঘদিন যাবত পরস্পর যোগসাজসে মাদক ফেন্সিডিল পাচার করে আসছিল। তারা একটি সংঘবদ্ধ মাদক চক্রের সক্রিয় সদস্য। পরে তাকে বাঘা থানায় সোপর্দ করে তার বিরুদ্ধে মাদক দ;্রব্য আইনে একটি মামলা দেয়া হয়েছে।

 

সর্বশেষ - রাজশাহীর খবর