রাজশাহীতে বিদ্যুৎ লাইনের সাথে ডিস ও ইন্টারনেট লাইন স্থাপন প্রতিরোধে সভা

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী সিটি কর্পোরেশন এলাকায় বিদ্যুৎ লাইনের সাথে ঝুঁকিপূর্ণ ডিস ও ইন্টারনেট লাইন স্থাপন প্রতিরোধ বিষয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার বিকেলে নগর ভবনের মিনি কনফারেন্স রুমে আয়োজিত্ এ সভায় প্রধান অতিথি ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

এসয় তিনি বলেন, আজকে যে আলোচনা হলো-এর মাধ্যমে আমরা একটা গাইড পেলাম। এর মাধ্যমে ডিস লাইন ও ইন্টারনেট লাইনের তারের জটকে শৃঙ্খলার মধ্যে আনতে পারবো বলে আশা করছি।

সভায় রাজশাহী সিটি কর্পোরেশন এলাকার ডিস লাইন ও ইন্টারনেট লাইনের তারের জট কামানোর ব্যাপারে বিস্তর আলোচনা হয়। এছাড়া সভায় রাসিকের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সমর কুমার পালকে আহ্বায়ক করে একটি কমিটি গঠনের সিদ্ধান্ত নেওয়া হয়।

মতবিনিময় সভায় রাজশাহী সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ শাওগাতুল আলম, সচিব আবু হায়াত মোঃ রহমতুল্লাহ, প্রধান রাজস্ব কর্মকর্তা শাহানা আখতার জাহান, মেয়র‘র একান্ত সচিব মোঃ আলমগীর কবির, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সমর কুমার পাল, রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক ও মহানগর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তৌরিদ আল মাসুদ (রনি)সহ নগরীর ডিস লাইন ও ইন্টারনেট ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

স/অ