বাগাতিপাড়ায় ৭ দিন পেরোলেও গ্রেফতার হয়নি ধর্ষন মামলার আসামী

বাগাতিপাড়া সংবাদদাতা:
নাটোরের বাগাতিপাড়ায় অস্ত্রের মুখে দশম শ্র্রেনীতে পড়ুয়া এক স্কুল ছাত্রীকে ধর্ষনের অভিযোগে করা মামলার সাত দিন পেরোলেও ধর্ষকসহ কোন আসামীই গ্রেফতার হয়নি। ফলে ন্যায় বিচার পাওয়া নিয়ে শংকায় রয়েছেন ওই ছাত্রীর পরিবার। এমনকি মামলা তুলে নিতে ধর্ষকের আত্মীয় স্বজনদের হুমকি ধামকিতেও নিরাপত্তাহীনতায় রয়েছে পরিবারটি। এমন সব অভিযোগ এনে বাগাতিপাড়া প্রেস ক্লাবে রোববার দুপুরে এক সংবাদ সম্মেলন করেছে ওই ছাত্রীর পিতা ।

 
সংবাদ সম্মেলনে ছাত্রীর পিতা লিখিত বক্তব্যে অভিযোগ করেন, বাগাতিপাড়া উপজেলার মুরাদপুর পাঁচুড়িয়া আদর্শ বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্রী তার কন্যা প্রতিদিনের মত ১৭ জুলাই দুপুরের দিকে পাঁচুড়িয়া গ্রামের আজম মাস্টারের কাছে প্রাইভেট পড়ে বাসায় ফিরছিল। এ সময় একই গ্রামের আবু রায়হানের ছেলে বখাটে ধর্ষক সজিব (২৫) পূর্ব পরিকল্পিত ভাবে একটি ঘরে নিয়ে দেশীয় অস্ত্রের মুখে মেরে ফেলার ভয় দেখিয়ে ও ওড়না দিয়ে দু’হাত বেঁধে তাকে ধর্ষন করে।

 
এসময় বাধা দিলে অস্ত্রের আঘাতে জখম প্রাপ্ত হয় সে। পরে বাড়ী ফিরে গিয়ে তার মাকে সমস্ত ঘটনা খুলে বলে ওই ছাত্রীটি। এ ঘটনার পরদিন দুপুরে ঐ ছাত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়।

 
এ ব্যাপারে গত ১৭ জুলাই বাগাতিপাড়া থানায় একটি ধর্ষন মামলা করেন ওই ছাত্রীর পিতা। মামলার সাতদিন পেরিয়ে গেলেও ধর্ষকসহ ওই মামলার কোন আসামীই গ্রেফতার হয়নি।

 
তিনি অভিযোগ করেন, বর্তমানে আসামীর আত্মীয়-স্বজন মামলা তুলে নিতে ভয়-ভীতি প্রদর্শন করছে। ফলে নিরাপত্তা হীনতায় রয়েছেন ওই ছাত্রীর পুরো পরিবার বলেও অভিযোগ করা হয়।

 
মামলার তদন্তকারী কর্মকর্তা ছুটিতে রয়েছেন জানিয়ে বাগাতিপাড়া মডেল থানা অফিসার ইনচার্জ আমিনুর রহমান বলেন, পলাতক থাকায় আসামীদের আটক করা যায়নি। তবে, আসামীদের আটক করতে অভিযান অব্যাহত রয়েছে।
স/শ