বাগাতিপাড়ায় ৫ বছরের শিশুকে ধর্ষণ

বাগাতিপাড়া প্রতিনিধি:
নাটোরের বাগাতিপাড়ায় ভাদু (৩২) নামের এক যুবকের বিরুদ্ধে ৫ বছরের এক শিশুকে ধর্ষনের অভিযোগ পাওয়া গেছে। গতকাল বুধবার দুপুর সাড়ে ১২ টার দিকে উপজেলার জামনগরের রওশনগিরি পাড়ায় এ ঘটনা ঘটে।

শিশুটি অসুস্থ হয়ে পড়লে ওইদিন রাত ৮ টার দিকে বাগাতিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে তাকে ভর্তি করা হয়। পরদিন তাকে নাটোর সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

এ ব্যাপারে আজ বৃহস্পতিবার সন্ধ্যায় শিশুটির পিতা বাদী হয়ে একটি মামলা করেছেন। অভিযুক্ত ভাদু একই গ্রামের আজগর আলীর ছেলে।

শিশুটির মায়ের অভিযোগ, চৌধুরীপাড়া প্রাথমিক বিদ্যালয়ের প্রাক প্রাথমিকের শিশু শ্রেনীতে পড়ে ওই শিশু। স্কুল থেকে বাড়ি ফেরার পর বাড়ির পাশে খেলছিল শিশুটি। এসময় মজা (শিশুদের খাবার) খেতে দেওয়ার লোভ দেখিয়ে তাদের বাড়ির পাশের মুদি দোকানী ভাদু নিজের ঘরে নিয়ে ধর্ষন করে। সেসময় চিৎকার করার চেষ্টা করলে শিশুটির মুখ ও হাত-পা চেপে ধরে। এক পর্যায়ে শিশুটিকে কাউকে না জানানোর কথা বলে ছেড়ে দেওয়া হয়। ভীত শিশুটি তার পরনের কাপড় হাতে নিয়ে মায়ের কাছে গিয়ে কাঁদতে থাকে। সেসময় মা জিজ্ঞেস করলে ঘটনাটি খুলে বলে। তাৎক্ষনিকভাবে এ ঘটনা কাউকে না জানানোর সিদ্ধান্ত নিয়ে মা শিশুটিকে গোসল করান এবং বীর্য মাখানো পরনের কাপড় ধুয়ে ফেলেন। এরপর বিকেলে শিশুটি অসুস্থ হয়ে পড়লে দ্রুত তার ভ্যানচালক বাবাকে জানানো হয়। বাবা স্থানীয় ইউপি চেয়ারম্যান আঃ কুদ্দুসকে জানালে তাঁর পরামর্শে ওইদিন বিকেলে থানায় নেওয়া হয় শিশুটিকে।

সেখানে ওসি প্রাথমিকভাবে শিশুটিকে জিজ্ঞাসাবাদ করে দ্রুত হাসপাতালে পাঠিয়ে দেন। এরপর রাত ৮ টার দিকে শিশুটিকে বাগাতিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরদিন বৃহস্পতিবার সকালে নাটোর আধুনিক হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

শিশুটির মা সাংবাদিকদের বলেন, আমার নিষ্পাপ শিশুটির উপর যে অমানবিক অত্যাচার করা হয়েছে সেই লম্পট ভাদুর বিচার চাই।

তবে অভিযুক্ত ভাদু পলাতক থাকায় তার বক্তব্য নেওয়ার চেষ্টা করেও পাওয়া যায়নি।

এ ব্যাপারে চিকিৎসক নুজহাত নওরিন বলেন, শিশুটির কিচু চিহ্ন আছে। তবে শিশুটিকে উন্নত পরীক্ষা নিরিক্ষা জন্য নাটোর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বাগাতিপাড়া থানা অফিসার ইনচার্জ মনিরুল ইসলাম বলেন, বৃহস্পতিবার সন্ধ্যায় শিশুটির বাবা বাদি হয়ে একটি লিখিত অভিযোগ করেছেন। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।

স/অ