বাগাতিপাড়ায় স্বাস্থ্য কমপ্লেক্সের ৮২জন কর্মকর্তা-কর্মচারীর নমুনা সংগ্রহ

বাগাতিপাড়া প্রতিনিধি
নাটোরের বাগাতিপাড়ায় প্রথমবারের মতো হাসপাতালের একজন চিকিৎসক ও একজন ল্যাব টেকনোলজিস্টের শরীরে করোনা শনাক্তের ৪ দিন পর একদিনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সকল কর্মকর্তা-কর্মচারীসহ ৮২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে।

নাটোরের সিভিল সার্জন অফিসের সিনিয়র মেডিকেল টেকনোলজিস্ট হাফিজার রহমানের নেতৃত্বে সাত জনের একটি বিশেষ দল এসব নমুনা সংগ্রহ করেন। মঙ্গলবার দিন ব্যাপী স্বাস্থ্য কমপ্লেক্সের হলরুমে এই নমুনা সংগ্রহ করা হয়।

হাসপাতাল সূত্রে জানা গেছে, গত ১৮ জুন প্রথম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন চিকিৎসক, একজন ল্যাব টেকনোলজিস্ট ও বাগাতিপাড়া মডেল থানার একজন পুলিশ সদস্যের শরীরে করোনা শনাক্ত হয়। পরদিন ১৯ জুন স্বাস্থ্য কমপ্লেক্সটি আংশিক লকডাউন ঘোষণা করেন ইউএনও প্রিয়াংকা দেবী পাল। এঘটনার ৪ দিন পর হাসপাতালের সকল কর্মকর্তা-কর্মচারীর নমুনা সংগ্রহ করা হয়।

নমুনা সংগ্রহের ওই দলের অন্যান্য সদস্যরা হলেন, জেলা ইপিআই সুপার শতদল সাহা, মেডিকেল টেকনোলজিস্ট মোঃ আরিফুজ্জামান মিয়া, স্বেচ্ছাসেবী মেডিকেল টেকনোলজিস্ট অনিক কুন্ডু, টুম্পা ঘোষ, মোহাম্মদ আলিউল আজিম এবং গোলাম কিবরিয়া। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রতন কুমার সাহা নমুনা দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

স/অ