বাগাতিপাড়ায় রেল লাইন থেকে অচেতন অবস্থায় অজ্ঞাত আহত শিশু উদ্ধার

বাগাতিপাড়া প্রতিনিধিঃ

নাটোরের বাগাতিপাড়ায় রেল লাইন থেকে অচেতন অবস্থায় অজ্ঞাত আহত এক শিশুকে উদ্ধার করা হয়েছে। বুধবার সকালে মালঞ্চি ও ইয়াছিনপুর স্টেশনের মাঝামাঝি ঠেঙ্গামারা এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়।

 

স্থানীয়দের ধারনা পার্বতিপুরগামী ঈদ স্পেশাল ট্রেন থেকে পড়ে গিয়ে থাকতে পারে শিশুটি। সে বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে।

 

আহত শিশুটিকে বহনকারী ঠেঙ্গামারা গ্রামের ভ্যানচালক মাসুদ জানান, বুধবার সকাল ৮টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা পার্বতিপুরগামী ঈদ স্পেশাল ট্রেনটি মালঞ্চি ও ইয়াছিনপুর রেল স্টেশনের মাঝামাঝি ঠেঙ্গামারা এলাকা পার হয়। এরপরই ওই এলাকায় রেললাইনের উপর মাথায় জখম ও অচেতন অবস্থায় শিশুটিকে দেখতে পায় স্থানীয়রা। পরে ভ্যানচালক মাসুদের ভ্যানেই শিশুটিকে বাগাতিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়।

 

তাদের ধারনা, শিশুটি পার্বতিপুরগামী ঈদ স্পেশাল ট্রেন থেকে পড়ে গিয়ে থাকতে পারে। বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. মোঃ আমিনুল ইসলাম জানান, আহত অজ্ঞাত শিশুটির বয়স আনুমানিক ১৫ বছর।

 

শিশুটির মাথায় আঘাত প্রাপ্ত হয়ে রক্ত ক্ষরনের ফলে রক্ত শুন্যতা দেখা দিয়েছে এবং মাথার খুলি ফেটে গেছে। শিশুটি নাম পরিচয় না পাওয়ায় উপজেলা সমাজসেবা অফিসার রেজাউল করিমের সহযোগিতায় এ্যাম্বুলেন্স যোগে তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

এব্যাপারে বাগাতিপাড়া থানা অফিসার ইনচার্জ মনিরুল ইসলাম বলেন, বিষয়টি তিনি মৌখিকভাবে জেনেছেন।

স/শ