বাগাতিপাড়ায় যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বাগাতিপাড়া প্রতিনিধিঃ  নাটোরের বাগাতিপাড়ায় বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। মঙ্গলবার দুপুরে যুবলীগের আয়োজনে আওয়ামী লীগের অস্থায়ী দলীয় কার্যালয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

পরে উপজেলার মালঞ্চি রেলগেট থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালীটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আওয়ামী লীগ কার্যালয়ে এসে শেষ হয়। সেখানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনি’র স্মরনে এক মিনিট নিরবতা পালন করা হয়।

উপজেলা যুবলীগের সভাপতি নাসিম মাহমুদের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ইউনুস আলী।

এছাড়াও অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুল ইসলাম ঠান্ডু, পাঁকা ইউনিয়ন আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক নয়েজ মাহমুদ, ছাত্রলীগের আতিক হাসান বিদ্যুৎ ও শহিদুল ইসলাম মোল্লা, উপজেলা তাঁতি লীগের সভাপতি সামসুজ্জামান মোহন, সাধারণ সম্পাদক মহসিন আলী প্রমুখ। পরে সেখানে কেক কাটা হয়।